LatestsNews
# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।
আজ মঙ্গলবার| ২০ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

২০২৯ সালের নির্বাচনের পরিকল্পনা করার জন্য আহবান জানাচ্ছি... মেহেরপুরে জনসভায় বিএনপি’র উদ্দেশ্যে মাহাবুবুল আলম হানিফ



এম এ লিংকন,মেহেরপুরঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাাহ বলেছেন, কিসিঞ্জারের সেই বাংলাদেশ আর নেই। তলা বিহীন বাংলাদেশ আর নেই। আজ দেশের প্রতিটি মানুষের মাথাপিছু আয় বেড়েছে। শুক্রবার বিকালে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় এসব বক্তব্য দেন তিনি। স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কাজী জাফর উল্লাহ বলেন, বাংলাদেশে তিন’শ আসন। দু একটি আসন চক্রান্ত করে হারালেও কোন সমস্যা হবে না এ চিন্তাা করলে ভুল হবে। প্রতিটি আসনই গুরত্বপূর্ন। একটি আসনও ছাড় দিলে হবে না। তাই আগামী নির্বাচন অত্যন্ত গুরত্বপূর্ণ নির্বাচন। নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে এ কর্মসূচী হাতে নেওয়া হয়। জনসভায় প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি বলেন, এতিমদের টাকা আত্মসাৎ মামলায় যদি বেগম খালেদা জিয়া নির্দোষ প্রমান করতে পারেন তিনি খালাস পাবেন। তাহলে আমাদের কিছু বলার নাই। আর যদি বিচারে তার সাজা হয় তাহলে জেল খাটবেন। আইন সবার জন্য সমান। বেগম খালেদা জিয়ার ক্ষেত্রে যা আমার আপনার সবার জন্যও তাই। তিনি বলেন, বেগম খালেদা জিয়া তার ছেলেদের দিয়ে এতিমদের টাকা আত্মসাৎ করেছেন। তিনি নিজেকে নির্দোষ প্রমান করতে পারবেন না। তাই আজকে বিএনপির নেতারা বলছেন, সরকার তড়িঘড়ি করে মামলার রায় দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। ২০০৭ সালের মামলা ১১ বছর পর রায় হচ্ছে। আবার কবে হবে রায়। মাহবুবুল আলম হানিফ আরো বলেন, আগামী নির্বাচন ও ২০২৪ সালের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে যাচ্ছে। বিএনপিকে আগামী ২০২৯ সালের নির্বাচনের জন্য পরিকল্পনা করার জন্য আহবান জানান। জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠানিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্য নির্বাহী সদস্য এসএম কামাল, পারভিন জামান কল্পনা। জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীনের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ধর্মমন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. মিয়াজান আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল, মেহেরপুর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা কৃকক লীগের সভাপতি মাহাবুব আলম শান্তি, যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য সৈয়দা মোনালিসা শিলা প্রমুখ ।


1