LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

হাতীবান্ধায় ১৭ কর্মকর্তার মধ্যে ১১ কর্মকর্তাই নেই



লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের অনেক সরকারী দপ্তরের অধিকাংশ পদ কর্মকর্তা-কর্মচারীর পদ শুন্য থাকায় জোড়াতালি দিয়ে চলছে উপজেলা প্রশাসন। খোদ উপজেলা পর্যায়ের ১৭ কর্মকর্তার মধ্যে ১১ জন কর্মকর্তার পদেই শুন্য থাকায় সরকারী কার্যক্রমে অচলাবস্থার সৃষ্টি হয়েছে। ফলে যেমন কর্মকর্তা-কর্মচারীরা মাঠপর্যায়ে কাজ করতে হিমশিম খাচ্ছে। তেমনি কর্মকর্তা-কর্মচারী শুন্য দপ্তরগুলির কার্যক্রম স্থবির হয়ে পরেছে। অপর দিকে সাধারণ মানুষ ওইসব দপ্তরের সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, ওই উপজেলার ভুমি কমিনশার (এসি), শিক্ষা কর্মকর্তা, আনসার ভিডিপি কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা, ভেটেরিনারি সার্জন, খাদ্য কর্মকর্তা, যুব উন্নয়ন কর্মকর্তা, সমবায় কর্মকর্তা, পরিসংখ্যান কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও বন বিভাগ কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে একাধিক কর্মকর্তা ও কর্মচারীর পদ দীর্ঘ দিন ধরে শুন্য অবস্থায় রয়েছে।

হাতীবান্ধা উপজেলা সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরল আমিন জানান, হাতীবান্ধা উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও কর্মচারীর পদ শুন্য থাকায় আমরা উপজেলাবাসী সেবা থেকে প্রতিনিয়ত বঞ্চিত হচ্ছি।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, তিনি এ বিষয়ে একাধিক বার জেলা উন্নয়ন সমন্বয় সভায় কথা বলেছেন। পাক্ষিক গোপন প্রতিবেদনে বিষয়টি উচ্চ পাযার্য়ে অবগত করার পাশাপাশি জনবল চেয়ে বিভিন্ন অধিদপ্তরে পত্র দিলেও কোনো সুফল পায়নি।


1