LatestsNews
# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পাঁচবিবিতে মাদক নির্মূলে যথাযথ চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ পাশাপাশি জনসাধারণের সহযোগীতা চাইলেন সহকারি পুলিশ সুপার।



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা সদর থানার কর্মরত সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাবঃ মোঃ সাজ্জাদ হোসেন বলেন।
মাদক-সন্ত্রাস-চাঁদাবাজী-চুরি-ডাকাতী সহ জঙ্গি সংগঠন নির্মূলে পুলিশ যথাযথ সর্বসাধ্য পরিশ্রমে চেষ্টা চালিয়ে যাচ্ছে সাথে পুলিশের পাশাপাশি মাদক নির্মূলে জনসাধারণকে এগিয়ে এসে পুলিশকে সর্বাত্মক সহযোগীতা করতে আহবান জানান কর্মরত পুলিশ সুপার।
 
সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজ্জাদ হোসেন তিনি আরও বলেন যে পুলিশ জনগনের সেবক, জনগণের জান, মাল ও নিরাপত্তা দেওয়াই হলো পুলিশের মূল ধর্ম। এমন কথা বলে তিনি বর্তমান সমাজের বেড়ে যাওয়া অপরাধদের মূল কারণ মাদক আর এই মাদক নির্মূল করতে পারলেই অপরাধও কমবে তাই মাদক নির্মূল করতে হলে পুলিশের পাশাপাশি সর্বস্তরের জনসাধারণকে এগিয়ে আসতে হবে এবং পুলিশকে সর্বাত্মক সহযোগীতা করতে হবে কেননা পাঁচবিবি উপজেলা টি ভারত সীমান্ত ঘেঁষা হওয়ার কারনে এখানে মাদক সেবী ও মাদক ব্যাবসায়ী তুলনামূলক বেশি হওয়াই পুলিশের পাশে জনসাধারণ কাজ করলে অনেকটাই কমে আসবে।
 
মাদক সহ সকল অপরাধের সূত্রধরে তিনি আরও উল্লেখ্য করে বলেন বর্তমান সমাজে যে ভাবে মাদকের মহামারি আঁকারে রুপ ধারণ করেছে তা দেশ ও জাতির জন্য বিপদ জনক একটি সংকেত হিসেবে মনে করেন তিনি কেননা বর্তমানে যেভাবে তরুণ তরুণী যুব সমাজ মাদকাসক্ত হয়ে পরেছে তাতে আগামী প্রজন্মে দেশ ও জাতির জন্য নেতৃত্ব দেয়ার মতো কোন সুস্থ প্রজন্ম কে খুজে পাওয়া দূরদাই হয়ে পরবে এমনটাই ধারণা করছেন।
 
দেশওজাতির কথা ভেবে পাঁচবিবি থানা পুলিশ  মাদক বিরোধী অভিযানে প্রায় প্রতিদিনিই উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে মাদক উদ্ধার সহ মাদক নির্মূল অভিযান চালিয়ে যাচ্ছে।
 
তিনি এমনটাও বলেন যে বর্তমানে যেভাবে মাদক ব্যবসায়ীদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ঠিক তেমনি মাদকসেবন কারীদেরও সংখ্যা বৃদ্ধি পেয়েছে তাই মাদক নির্মূল অভিযান চালিয়েও মাদক নির্মূল করা অসম্ভব তবেও তিনি আস্থার সহিত বিশ্বাস করেন যে যদি জনসাধারণ পুলিশের পাশাপাশি কাজ করে তবে হয়তো এই মাদক নিয়ন্ত্রনে আনা সম্ভব।
 
তাই অপরাধ নির্মুলে পুলিশের পাশাপাশি জনসাধারণকে এগিয়ে আসার বিনীত আহবান জানান তিনি।


1