LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রায়কে ঘিরে বিশৃঙ্খলায় কোন ছাড় নেই: ফেনী পুলিশ সুপার



এম.রফিকুল ইসলাম: আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ফেনীতে ব্যাপক প্রশাসনিক নিরাপত্তায় মাঠে নেমেছে জেলা পুলিশ প্রশাসনের প্রধান পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার। তিনি জানান, শনিবার হতে আজ অবধি পর্যন্ত গভীর রাতে জেলার বিভিন্ন স্থানে প্রত্যক্ষ করে গৃহীত নিরাপত্তা ব্যবস্থাপনা পরিলক্ষিত করে বুঝতে চেয়েছি এই নিরাপত্তা কতটুকু সমপযোগী। এ সময়ে সরকারি, বেসরকারি গুরুত্ববহ স্থাপনা, অফিস-আদালত,রেলওয়েস্টেশন হতে রেললাইন, পল্লীবিদ্যুৎ স্থাপনা, ফ্লাইওভার, বিসিক শিল্প নগরী, গ্যাস ক্ষেত্র, সিএনজি ও পেট্রোল পাম্প গুলো, বিপনীবিতান, শিক্ষাপ্রতিষ্ঠান,বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, হাসপাতাল, ক্লিনিক,ছাত্রাবাস,বাস স্টপেজ, ফেনী শহরের প্রায় সকল গলিপথ, ব্যাংক সমুহের ভবন সমুহসহ ছোটবড় বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান গুলো। সরকারি বেসরকারি অফিস সমুহ সহ পৌর ও উপজেলা শহর গুলোর ফুটপাত, বাজার হয়ে গ্রামের গলিপথও। তিনি আরো বলেন, উক্ত রায়কে কেন্দ্র করে কোন মিটিং,মিছিল বা অস্বাভাবিক আচরনকে কোন ভাবেই প্রশয় দেয়া হবে না। রায় যাই হোক কোর্টের রায়কে অসম্মসান করে সরকারী/বেসরকারী প্রতিষ্ঠানে বা রাস্তাঘাটে কোন প্রকার জ্বালাও পড়াও কোন ভাবেই সাধারন জীবন যাপনের ব্যাঘাতে সম্মুক্ষীন হতে দেয়া যাবে না। এমতাবস্থায় আমরা আমাদের জেলা পুলিশ প্রশাসনকে গত কয়েকদিনই শহরের গুরুত্বপূর্ণ স্থান সমূহে চেক পোষ্টের ব্যবস্থা থেকে শুরু করে সকল স্তরের নিরাপত্তার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
শহরের বিভিন্ন স্থানের তদারকি সম্পর্কে ফেনী(ডিবি) অফিসার ইনচার্য হারুন-অর-রশিদ জানায়, আমাদের জেলা পুলিশ প্রধানের নির্দেশ অনুযায়ী আমরা শহরের প্রত্যেকটি গুরুত্বপূর্ণ স্থানে পুলিশিং চেক পোষ্টের মাধ্যমে সকলকে সচেতন করার চেষ্টা করে যাচ্ছি। শুধু তাই নয়, আমাদের নজরে থাকবে সকল স্তরের প্রত্যেকেই। কারণ সময় অনুযায়ী র্দুবিত্তদের আন্দোলনেও এসেছে পরিবর্তন। অনেক সময়ই ঝটিকা আন্দোলনের মাধ্যমে তারা সাধারন মানুষদের বিপদে ফেলার চেষ্টা করে। এমতাবস্থায় আমাদের সকল দিকে লক্ষ্য রেখে সার্বিক পরিস্থিতিকে সর্ব সাধারনের জন্য নিরাপত্তা নিশ্চিত করাই অন্যতম কাজ।  


1