LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রিক্সা চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা শ্রীপুরে এ এস আইকে গণধোলাই



টি.আই সানি,শ্রীপুর (গাজীপুর)
গাজীপুরের শ্রীপুরে এক রিক্সাচালককে ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে টাকা আদায়ের চেষ্টাকালে শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) রেজানুর ইসলামকে গণধোলাই দিয়ে প্রায় এক ঘন্টা অবরুদ্ধ করে রাখে স্থানীয় জনতা।

পরে শ্রীপুর থানা পুলিশের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিলে স্থানীয় জনতার অবরোধ থেকে মুক্তি পায়। এসময় এ.এস.আইকে উদ্ধার করতে যাওয়া এক কনস্টেবল উত্তেজিত জনতার মারপিটে গুরুতর আহত হয়েছে। তাদেরকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বহেরারচালা গ্রামে আফছার উদ্দিনের বাড়ীতে স্থানীয় একটি মাজারের বার্ষিক ওরস সংক্রান্ত বৈঠক চলছিল। বৈঠক চলাকালীন সময়ে শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) রেজানুর রহমান তাঁর সোর্স নিয়ে ওই বাড়ীতে মহব্বত আলী নামের এক রিক্সাচালককে ইয়াবা ব্যবসায়ী দাবী করে আটক করে। এসময় উপস্থিত লোকজন রিক্সা চালককে আটক করার কারন জিজ্ঞাসা করে এবং এএসআই রেজানুর তাদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে। পরে উপস্থিত সকলকে ইয়াবা ব্যবসায়ী বলে আটক করা হবে বলে হুমকি দেন।

এতে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে এএসআই রেজানুরের উপর চড়াও হয়। এ সময় তাকে মারধর করে তাকে ব্যবহৃত একটি প্রাইভেটকার ভাংচুর করে।

খবর পেয়ে শ্রীপুর থানার ওসি (অপারেশন) হেলাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে অভিযুক্তকে উদ্ধার করে ও উত্তেজিত জনতাকে এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ ব্যাপারে অভিযুক্ত সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) রেজানুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রাতের বেলা দেখা করার আশ্বাস দিয়ে সংযোগ কেটে দেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামানের মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি মিটিংয়ে আছেন বলে জানান।


1