LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সংবাদ প্রকাশের জের কমলগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা



এ.কে.অলক মৌলভীবার : সংবাদ সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে মৌলভীবাজারের কমলগঞ্জে দৈনিক নতুন দিন পত্রিকার প্রতিনিধি আলমগীর হোসেন ও তার বোনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।
থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা দৈনিক নতুন দিন পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি মো: আলমগীর হোসেন এর সাথে একই গ্রামের মৃত আলকাছ মিয়ার ছেলে জামশেদ হোসেন এর বিরুদ্ধে মুক্তিযোদ্ধার ভূয়া ভাতা উত্তোলন নিয়ে সংবাদ প্রচার হলে তিনি ক্ষিপ্ত হয়ে প্রাণে হত্যার হুমকি প্রদর্শন করেন। এ ব্যাপারে জানমালের নিরাপত্তা চেয়ে গত ২২ আগষ্ট তারিখে সাংবাদিক আলমগীর হোসেন কমলগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডি করার পর জামশেদ হোসেন ও তার বড় ভাই জসিম মিয়া গংরা ক্ষিপ্ত হয়ে পূর্ব বিরোধের জের ধরে গত ৭ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা ৭টায় সাংবাদিক আলমগীর হেসেনের রঘুনাথপুরস্থ বাড়িতে জসিম মিয়া (৫৫), জামশেদ মিয়া (৪২) গংরা সাংবাদিক আলমগীরের বড় বোন দিলারা বেগম (৩৫)-কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এতে প্রতিবাদ করলে দিলারার উপর আক্রমন চালিয়ে শ্লীলতাহানী করে। এ ঘটনার প্রতিবাদ জানালে সাংবাদিক আলমগীর হোসেন (৩২) এর উপর দেশীয় অস্ত্রশস্ত্র সহকারে হামলা চালিয়ে নগদ সাড়ে ৭ হাজার টাকা ও পত্রিকার পরিচয় পত্র ছিনিয়ে নেয়। খবর পেয়ে স্থানীয় মহিলা ইউপি সদস্য রেহানা বেগমসহ স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সাংবাদিক আলমগীর হোসেন ও তার বড় বোন দিলারা বেগমকে উদ্ধার কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় সাংবাদিক আলমগীর হোসেন বাদী হয়ে গতকাল শুক্রবার ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আলাপকালে সাংবাদিক আলমগীর হোসেন জানান, সংবাদ প্রকাশের জের ধরে জসিম মিয়া, জামশেদ মিয়া গংরা বিভিন্ন সময় আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। এর প্রেক্ষিতে আমি থানায় জিডি করার পর জামশেদ মিয়া আদালত থেকে জামিনে মুক্তিলাভৈর পর ক্ষিপ্ত হয়ে এ ঘটনার জের ধরে আমি ও আমার বোনের উপর হামলা করে মালামাল লুটে নেয়। আমি বর্তমানে পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগছি।
এ ব্যাপারে জানতে চাইলে হামলাকারী জামশেদ হোসেন তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আলমগীরের বিরুদ্ধে আদালতে আমি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করায় ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে।
কমলগঞ্জ থানার ওসি মো: আব্দুল মোক্তাদির হোসেন পিপিএম লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


1