LatestsNews
# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে। # রাজধানীর পরিবাগে একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।# রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাব ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।# দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকী কারাগারে# রোহিঙ্গা ইস্যুতে ভুল পদক্ষেপ নিয়েছে জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী# মানবিক কারণে আশ্রয় দেয়া হলেও রোহিঙ্গাদের কারণে বনাঞ্চল ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

রাজশাহীতে ফাঁসকৃত প্রশ্নপত্রসহ পরীক্ষার্থীর অভিভাবক আটক



রাজশাহীতে ফাঁসকৃত এসএসসির প্রশ্নপত্রসহ পরীক্ষার্থীর অভিভাবককে আটক হয়েছেন। শনিবার সকার ১০টার দিকে ওই নারীকে আটক করা হয়। তিন রাজশাহী সিটি কলেজের গণীত বিভাগের অনার্সের শিক্ষার্থী এবং নগরীর শাহমখদুম থানা শান্তিপুর এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার দিকে এক ছাত্রী রাজশাহী পিএন গার্লস স্কুলের পাশে বসে ওই নারী মোবাইল ফোনে এসএসসির গণীত পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে সেগুলোর উত্তর করে কাগজে লিখ দিচ্ছিলেন। এসময় অন্যান্য অভিভাবকরা ওই ছাত্রীর কাছে বিষয়টি জানতে চাইল তিনি কৌশলে সেখান থেকে সরে পড়ার চেষ্টা করেন। পরে অভিভাবকরা ওই ছাত্রীকে আটক করে পুলিশের কাছ সোপর্দ করে।
জানত চাইলে বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, প্রশ্ন ফাঁসের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।
এদিকে স্থানীয়রা আরও জানান, ওই ছাত্রী তার মোবাইলের প্রশ্নপত্র দেখে উত্তর লিখে দেওয়ার সময় কয়েকজন অভিভাবকও তাদের সন্তানদর জন্য উত্তর লিখে চান। এতে আপত্তি জানিয়ে ওই ছাত্রী সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়।


1