LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শ্রীপুরে মসজিদের মোয়াজ্জিমের উপর হামলার ঘটনায় যুবক আটক



শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের ধনুয়া দক্ষিণ পাড়া নতুন বাজার হাজ্বী জনাব আলী জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ হাফিজুর রহমান (৩০) এর উপর হামলার ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে।

(১১ ফেব্রুয়রি ) রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধনুয়া দক্ষিণ পাড়া নতুন বাজার এলাকা থেকে তাকে আটক করেন শ্রীপুর থানা পুলিশ।

আটক কৃত যুবক শরীয়দপুর জেলার ডামুড্যা উপজেলার আদাসন গ্রামের মুজিবুর রহমানের ছেলে মো. সজীব মিয়া (১৬)। বর্তমানে তার মা বড় ভাই ছোট বোনসহ দীর্ঘ চার বছর যাবৎ উপজেলার ধনুয়া দক্ষিণ পাড়া নতুন বাজার এলাকার জাবেদ আলীর বাড়িতে ভাড়া থাকেন।

হাজ্বী জনাব আলী জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ হাফিজুর রহমান জানান,প্রায় সময় সজীব আমার আযান দিতে নামাজ পড়াতে বাধাঁ সৃষ্টি করতো,কেও কিছু বললে তার সাথেই খারাপ ব্যবহার করতো সজিব, রোববার বাদ মাগরিব হঠাৎ মসজিদের ভিতরে বটি দা নিয়ে হাজির হয় সজিব পরে তার আচার আচরন খারাপ দেখে মসজিদ থেকে আমি দৌড়ে মাঠে যাওয়ার সাথে সাথে আমার উপর দা দিয়ে কোপ দিতে চায়। পরে আমার ডাক চিৎকারে আশে পাশের মানুষজন এগিয়ে এস তাকে ধরে আটক করে রাখে।

সজীবের মা মমতাজ বেগম বলেন,আমার ছেলে বেশ কয়েকদিন ধরে পাগলামী করতেছে,আমার ছেলের মাথায় কিছুটা সমস্যা রয়েছে,টাকার অভাবে ছেলের চিকিৎসা করাতে পারছিনা। আমি তিন ছেলে মেয়ে নিয়ে চার বছর ধরে এই এলাকায় বসবাস করতেছি।  ভালুকার একটি কারখানায় সুইং অপারেটর হিসাবে কর্মরত আছি।

শ্রীপুর থানার এস আই সৈয়দ আজিজুল হক বলেন, হাজ্বী জনাব আলী জামে মসজিদের মোয়াজ্জেম এর উপর হামলার ঘটনায় স্থানীয় জনতা সজীব কে আটক করে রাখে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে সজীব কোনো সংগঠনের সাথে জরিত কিনা তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।


1