LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

খালেদা জিয়ার সাজার প্রতিবাদে সুনামগঞ্জে বিএনপির মানববন্ধ



সুনামগঞ্জ প্রতিনিধি
খালেদা জিয়ার সাজার প্রতিবাদে সুনামগঞ্জে আজ সকাল ১২টায় সুনামগঞ্জ জেলা বিএনপি সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে শহরের পুরাতন বাস ষ্ঠ্যান্ডে মানববন্ধ পালিত হয়েছে। জিয়া অরফানেজ ট্রাষ্ট দূনীর্তি মামলায় বিএনপির চেয়ারপারসন,সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়াকে ৫বছর ও তারেক রহমানসহ অপর পাঁচ জন আসামীর ১০বছরের কারাদ-ের রায় নিয়ে কেন্দ্রী কর্মসূচির অংশ হিসাবে সুনামগঞ্জে নেতাকর্মীরা বলেন,প্রহসনের এ রায় বাতিল না হলে গণরায়ের মাধ্যমে জুলুমবাজ এ সরকারের পতন ঘটাতে গণ আন্দোলন শুরু করা হবে। পুলিশ দিয়ে আমাদের শান্তিপূর্ন বিক্ষোব মিছিল,সমাবেশে এই অবৈধ সরকার বাঁধা সৃষ্টি করছে। দেশমাতা গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর রাষ্ট্রীয় ষড়যন্ত্রে প্রহসনের বিচার বন্ধ করে দেশনেত্রীকে স্বসম্মানে বেকসুর খালাস দিতে হবে। না হলে বিএনপির সাথে এদেশের জনগন  ঐক্যবদ্ধ হয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে। তখন এই অবৈধ সরকার কোন পথ খোজেঁ পাবে না। পাবে না তার সাথে জরিত সকল স্বরযন্ত্রকারীরা। দেশমাতা গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর রাষ্ট্রীয় ষড়যন্ত্রে প্রহসনের বিচার বন্ধ করে দেশনেত্রীকে স্বসম্মানে বেকসুর খালাসের দাবীতে করেন নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আকবর আলী, সেলিম আহমদ,ফারুক আহমদ,রেজাউল হক,আনিসুল হক,বিএনপি নেতা জুনাব আলী প্রমুখসহ যুবদল,ছাত্রদলসহ ও অঙ্গসংঘটনের নেতৃবৃন্ধ।


1