LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ভ্যালেনটাইনের ফুল দিয়ে অন্যরকম ভালবাসা দিলেন সার্জেন্ট সোয়েব



আলাউদ্দীন চট্টগ্রাম : গতকাল ভ্যালেনটাইন ডে-তে এক ব্যতিক্রম ধর্মী ভালবাসা দেখালেন চট্টগ্রাম মেট্রোপলিটন ট্রাফিক উত্তর ডিভিশনের সার্জেন্ট সোয়েব আহমদ শুভ।সাধারণত ভ্যালেনটাইন-ডে তরুণ তরুনী, প্রেমিক যুগলরা একে অপরকে ফুল দিয়ে ভালবাসা আদান প্রদান করে থাকে। যে কোন পার্ক কিংবা সাংকৃতিক আচার অনুষ্ঠানের স্থান গুলোতে গেলে সাধারণত এমন দৃশ্যই চোখে পড়ে। কিন্তু গত কাল এক ব্যতিক্রম ধর্মী নতুন আঙ্গিকের ভালবাসা দেখালেন সার্জেন্ট সোয়েব।সকাল ১০টায় আগ্রাবাদ থেকে গাড়িতে উঠে ডিসি হিল যাওয়ার পথে কদমতলী (বি আর টি সি) ট্রাফিক চেক পোষ্টে দেখা গেল একজন ট্রাপিক সার্জেন্ট গাড়ি থামিয়ে কাগজ পত্র চেক করে চালকদের কে ফুল দিচ্ছেন।মনে প্রশ্ন জাগল এটা কি ধরণের রহস্য। কারণ পরিবহণ শ্রমিকদের প্রতি ট্রাফিক সারজেন্টদের এধরণের আচরণ বিরল।প্রায়ই দেখা যায় সার্জেন্টরা হয় হাত উচিয়ে  তর্জনি দিয়ে  সতর্কবাণী দিচ্ছে নতবা গাড়ি থামিয়ে মামলা দিচ্ছে।কৌতহল বশতঃ সেখানে গাড়ি থেকে নেমে লক্ষ্য করলাম  চালকদেরকে ফুল দেওয়া অব্যহত রয়েছে। আবার কখনও কখনও গাড়ির মালিক সাথে থাকলে তাকেও ফুল দেওয়া হচ্ছে। এবার সার্জেন্ট সোয়েবের  কাছে জানতে চাইলাম, কেন তিনি এমন ব্যতিক্রম ধর্মী কাজটি করছেন? জবাবে তিনি বললেন সাধারণত মানুষ তার ভাল কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্য তিরস্কার বা শাস্তি পেয়ে থাকে।আমাদের দেশের লোকজন দেশের প্রচলিত আইন কানুন মেনে চলার ব্যাপারে উদাসীন।অন্যদিকে পুলিশের প্রতিও জনসাধারণের নেতিবাচক ধারণা রয়েছে।তাই আমি চাই যারা দেশের প্রচলিত আইন কানুন মেনে তাদের গাড়ির আনুষাঙ্গিক সব কাগজপত্র আপডেট রেখেছে আজ তাদেরকে ফুল দিয়ে ভালবাসা ও সম্মান জানাব।আর যাদের কাগজ পত্র ঠিক নেই তাদেরকে মামলা দেব।সবায়কে দেশের প্রচলিত আইন কানুন মেনে চলাতে আগ্রহী করে তুলতে আজ আমার এই উদ্যোগ এবং সবার প্রতি এটি একটি বার্তাও যে,সবায় দেশের প্রচলিত আইন মেনে চললে পুলিশের হাতে হয়রানি নয় বরং দেশের সম্মানিত নাগরিক হিসাবে সম্মান ও ভালবাসা পাবে।
সার্জেন্ট সোয়েবের এমন কাজের প্রতিক্রিয়া জানতে চাইলাম বার্জার পেইন্ট এর  Head of the technical services and business development হামিদুর রহমান চৌধুরীর কাছে তার ঢাকা মেট্রো - গ ৩৩-৯৮৫৬ নাম্বারের গাড়িটির কাগজ পত্র চেক করে তার ড্রাইভার নুরুল ইসলামের হাতে এক গুচ্ছ ফুল তুলে দেওয়ার পর।তিনি বললেন,অবশ্যই ভাল কাজ,এই প্রথম বাংলাদেশে নতুন কিছু দেখলাম। বাহরাইন প্রবাসী মো নেছার উদ্দীন যিনি প্রবাসে ব্যবসা করেন, ভুলবশতঃ তার মোটর সাইকেলের ডকুমেন্ট বাসায় রেখে এসে মোটর সাইকেল চালিয়ে ব্যাংকে যাচ্ছিলেন পথে চেক পোষ্টে তল্লাসীতে পড়ে মোটর সাইকেল রেখে পুনরায় বাসায় গিয়ে ডকুমেন্ট নিয়ে আসেন।তার পর মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি  বলেন,বিরক্তির কিছু নেই। Excellent, should be continued.  এসময়ের মধ্যে কয়েকটি মোটর সাইকেল,একটি পিক আপ একটি সি এন জি চালিত অটো রিকশাকে মোটর যান নিয়ন্ত্রণ  আইনের ১৩৭ ধারায় মামলা দেওয়া হয়। তবে তাদেরকেও এক গুচ্ছ করে ফুল দেওয়া হয়।তাদেরক কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে  তারা কাজটিকে খারাপ নয় বলে মন্তব্য করে।


1