LatestsNews
# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে। # রাজধানীর পরিবাগে একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।# রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাব ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।# দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকী কারাগারে# রোহিঙ্গা ইস্যুতে ভুল পদক্ষেপ নিয়েছে জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী# মানবিক কারণে আশ্রয় দেয়া হলেও রোহিঙ্গাদের কারণে বনাঞ্চল ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন
আজ শুক্রবার| ২১ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জয়পুরহাট থেকে নওগাঁয় বনভোজনের যাওয়া বাসটি ফেরার পথে নদীর খাদে পড়ে নিহত-২ আহত-২৫



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলা উপজেলার কালাই উপজেলার মোলামগাড়ী বাজার থেকে ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেনের উদ্যোগে নওগাঁ জেলাতে বনভোজনে যাওয়া শিশু ছাত্রছাত্রী ও অভিভাবক বহনকারী বাসটি বনভোজন শেষে জয়পুরহাটে উদ্দেশে ফেরার পথে জয়পুুরহাট-নওগাঁ জেলার ছোট তুলসীগঙ্গা নদীর খাদে পড়ে ২ জন নিহত হয়েছেন। এবং এই দুর্ঘটনায় সর্বশেষ জানা মতে কমপক্ষে ২৫ জন শিশু ও অভিভাবক আহত হয়েছেন। খাদে পড়া বাসটির ভিতরে থাকা আহতদের স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল ভর্তি করালে নওগাঁ সদর হাসপাতাল গুরুতর আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন।
 
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নওগাঁ শহরের পার-নওগাঁ তুলসিগঙ্গা নদীর খাদে পড়ে এই হতাহতের ঘটনা ঘটেছে যে ঘটনায় আহতদের মধ্যে দুই জন শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে।
 
এই ঘটনার নিহত একজন শিক্ষার্থীর অভিভাবক মোঃ লিটন হোসেন (৩৫) অপরজন বাবুর্চি জাহিদুল ইসলাম(৪০) তারা জয়পুরহাট জেলার বাসিন্দা। 
 
নওগাঁ সদর হাসপাতালে ভর্তিরত আহতরা যাহা আছেন, ১.মালেকা,২. মুজিবুল,৩. সানিপিহা,৪. তাসলিমা,৫. নুশরাত,৬. লায়লা,৭. তপন,৮.সাদিয়া,৯. লিটন,১০. জহিদুল,১১ রিয়া,১২. নাজিম,১৩.রায়হান সহ মোট ২৫ জন গুরুতর আহতে ভর্তি আছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আসিব সহ দুই শিশু সহ মোট তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে সর্বশেষ জানা যায়।  
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, জয়পুরহাট উপজেলার কালাই উপজেলার মোলামগাড়ী বাজার থেকে ব্রাইট ফিউচার কিন্ডার গার্ডেনের ৭০ জন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক মিলে বৃহস্পতিবার  দুপূরে নওগাঁ শহরের ভবানিপুর এলাকায় ডানা পার্কে বাসযোগে আসে।  সারাদিন বনভোজন আনষ্ঠানুকিতা শেষে নওগাঁ শহর হয়ে ফেরার পথে বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার-নওগাঁ তুলসিগঙ্গা নদীর খাদে পড়ে যায়। 
 
নওগাঁ ফায়ার সার্ভিস উপ-সহকারি পরিচালক একে এম মোর্শেদ জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে দ্রুত হতাহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন ও বাসটিকে উদ্ধার করে। 
 
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, আহত শিশুদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


1