LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সুনামগঞ্জ শহরে ইজি বাইকের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহতের প্রতিবাদে



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ পৌর শহরে ইজি বাইকের ধাক্কায় চার বছরের শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় শহরের রাস্তা অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধ করেছে শিশু শিক্ষার্থী,বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকরা। শহরে বেপরোয়া ভাবে ইজি বাইক চলাচল বন্ধের দাবি জানিয়ে শনিবার সকালে পৌরশহরের সৃজন বিদ্যাপীঠ স্কুলের সামনে ঘন্টাব্যাপী রাস্তা অবরোধ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করে সৃজন বিদ্যাপীঠ স্কুলের সকল শিশু শিক্ষার্থী,শিক্ষক-শিক্ষিকা এবং অভিবাবকেরা। এসময় রাস্তার দু-পাশে বন্ধ করে সকল প্রকার যানবাহন আটকে এ বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। পরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা শহিদুল্লাহ এবং জেলা প্রশাসকরে আশ^াসে কর্মসূচি শেষ করা হয়। বিক্ষোভ চলাকালে বক্তব্য রাখেন সৃজন বিদ্যাপীঠরে অধ্যক্ষ জাকিয়া নাসরিন ডলি,আইনজীবী ও শিক্ষক এনাম আহমেদসহ বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থীরা। অবরোধ চলাকালে বক্তব্য দেন সৃজন বিদ্যাপীঠের অধ্যক্ষ জাকিয়া নাসরিন,সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) খায়রুল কবির রুমেন,জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক এনাম আহমেদ,শিক্ষক দেওয়ান গিয়াস চৌধুরী,অভিভাবক সুবল চন্দ্র দাস,শিক্ষার্থী ফারিহা আক্তার। এনাম আহমেদ বলেন,ইজিবাইক শহরে একটি প্রাণঘাতী বাহনে পরিনত হয়েছে। কারো কোনো নিয়ন্ত্রণ নেই। এর সংখ্যা কত কেউ বলতে পারেন না। ইজিবাইকের কারণে আর যাতে দুর্ঘটনা ও প্রাণহানি না ঘটে এ জন্য এসব চলাচল বন্ধ করতে হবে। ষোলঘর এলাকার বাসিন্দা বিন্দু তালুকদার বলেন,শহরে দুই হাজারের ওপরে ইজিবাইক আছে। এসবের বেশির ভাগই ভাঙ্গচোরা। ইজিবাইকের কারণে শহরের বিভিন্ন স্থানে যানজট লেগে থাকে। সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ গিয়ে ইজিবাইক চালক ওই দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে জানালে এক ঘন্টা পর অবরোধ তুলে নেন। সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল্লাহ জানান,স্বচ্ছ দাসকে ধাক্কা দেওয়া ইজিবাইকের চালক রতিশ দাসকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। সে বর্তমানে কারাগারে আছে। সুনামগঞ্জ পৌরসভা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের হিসাব অনুযায়ী শহরে এক হাজার ৫৬৫টি ইজিবাইক আছে। তখন নিবন্ধিত ইজিবাইক চালকের সংখ্যা ছিল ৭৫০জন। এবার চালকদের লাইসেন্স নবায়নের ক্ষেত্রে গাড়ির বৈধ কাগজপত্র, চালকের ১৮ বছর বয়স, পুর্ব অভিজ্ঞতা এবং ডাক্তারি সনদ চাইলে মাত্র ৩৫৩জন চালক সেটি নবায়ন করেছেন। উল্লেখ্য গত বৃহস্পতিবার রাতে ইজি বাইকের ধাক্কায় সুনামগঞ্জ শহরের ষোলঘর আবাসিক এলাকার বাসিন্দা মূহুর্ত দাস স্বচ্চ গুরুতর আহত হয়ে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। সেই সাথে গত একমাসে শহরে ইজি বাইক দূঘটনায় শিশুসহ ২জন নিহত হয়েছে আর আহত হয় অর্ধশতাধিক। এদিকে একই দাবীতে পৌর শহরের ষোলঘরে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।


1