LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

“বিএনপি নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিল হবে” ঝিনাইদহে নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
আগামী নির্বাচনেও যদি বিএনপি অংশ গ্রহন না করে তাহলে তাদের নিবন্ধন বাতিল হবে বলে জানিয়েছেন নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি। তিনি বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে না এসে ভুল করেছে। এখনও সেই ভূলের খেসারত দিচ্ছে। শনিবার সন্ধ্যায় ঝিনাইদহ জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দুর্নিতী মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাজা হয়েছে। এ মামলা করেছিল তত্বাবধায়ক সরকার। বিচারের রায় তো সরকার দেয়নি, আদালত দিয়েছে। আদালত ঠিক করবে তার সাজা বহাল থাকবে, নাকি বাতিল হবে। বিএনপির নেতৃবৃন্দ অকারণে আওয়ামী লীগ সরকার দোষারোপ করছেন। মন্ত্রী বলেন, দেশ থেকে পেট্টোল বোমার রাজনীতি চিরতরে স্তব্ধ করতে পরিবহন শ্রমিকরা সহযোগীতা করেছে। সন্ত্রাস করে যারা ক্ষমতায় যেতে চেয়েছিল তাদের হাত থেকে দেশকে মুক্ত করা হয়েছে। পরিবহণ সেক্টর ছাড়া দেশকে অগ্রগতির চাকা ঘুরবে না। এছাড়াও দেশে আগের চেয়ে দুর্ঘটনা ৪ ভাগ হ্রাস পেয়েছে। দুর্ঘটনা কমাতে সরকারের কর্মকান্ড, শ্রমিক ও মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য দুর্ঘটনা কমানো সম্ভব হয়েছে। তিনি শ্রমিকদের সাবধানে গাড়ী চালানোর উপদেশ দেন। জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি দাউদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম বকস্ দুদু, ঝিনাইদহ জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাগর, শ্রমিক নেতা সম্ভুনাথ চক্রবর্তী। এর আগে ফিতা কেটে নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন মন্ত্রী। এ সময় ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু ও জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওয়ালিউর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


1