LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জাতীয় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে আনসার ও ভিডিপি’কে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী



 

জাতীয় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে আনসার ও ভিডিপি’কে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন: জনগন যেন তাদের সাংবিধানিক অধিকার প্রয়োগ করতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

 

সোমবার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৮ তম জাতীয় সমাবেশে যোগ দেন প্রধানন্ত্রী শেখ হাসিনা। এসময় দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী বলেন: বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ইতিহাস জড়িয়ে আছে। জাতির পিতা যখন স্বাধীনতার ঘোষণা দেন তখন স্বাধীন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ গঠনের পর আনসার বাহিনী মেহেরপুরে তাকে সালাম প্রদান করে। তখন থেকেই বাংলাদেশের তৃণমূল পর্যায় পর্যন্ত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সারাদেশে বিস্তুৃত। তৃণমূল পর্যায়ে তারা নিরলসভাবে অবদান রেখে যাচ্ছে।

 

‘কিন্তু আনসার বাহিনীর নিজস্ব কোন পতাকা ছিল না। ১৯৯৬ সালে ক্ষমতায় এসে আমরা আনসার বাহিনীকে পতাকা দিয়েছি। পোশাকে পরিবর্তন এনেছি। যেকোন বাহিনীর সুযোগ-সুবিধা বা কল্যাণের বিষয়ে আমার কাছে দাবি করতে হয়নি। আমি জাতির পিতার কন্যা এ দেশকে আমি চিনি, জানি। তাই নিজ থেকেই সব কিছু করি।’

 

প্রধানমন্ত্রী জানান: ৯৬ সালে সরকার গঠন করে প্রতিটি বাহিনীকে কিভাবে উন্নত করা যায় সেদিকে পদক্ষেপ গ্রহণ করি। ২০০৮ এর নির্বাচনে জনগণ নৌকায় ভোট দেয়। এরপর বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাই। বর্তমানে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বাংলাদেশ এখন পরমাণু যুগে পদার্পণ করছে। পরমাণু বিদ্যুৎ প্রকল্প স্থাপনের কাজ শুরু হয়েছে। আগামী মার্চ মাসে বঙ্গবন্ধু স্যাটেলাইট উদ্বোধন করা হবে। জল-স্থল-আকাশ সবদিকে আমরা এগিয়ে যাচ্ছি। আমরা স্থির করেছি, বাংলাদেশ হবে উন্নত সমৃদ্ধ দেশ।

 

আসন্ন নির্বাচন সুষ্ঠ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য আনসার বাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন: আপনাদের প্রস্তুত থাকবে হবে যাতে প্রতিটি মানুষ ভোটের অধিকার সুষ্ঠুভাবে প্রয়োগ করতে পারে। আপনারা আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে রয়েছেন, তাই যথাযথভাবে আপনাদের দায়িত্ব পালন করতে হবে।


1