LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

খালেদা জিয়া গণতন্ত্রের জন্য বিপদ জনক- তথ্য মন্ত্রী




লালমনিরহাট প্রতিনিধি
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্রের জন্য বিপদ জনক। খালেদা জিয়া হলেন জঙ্গির সঙ্গী। গত নির্বাচনের পর থেকেই খালেদা জিয়া দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। উনি যুদ্ধ অপরাধীর বিচার চায় নাই। তাই আগামী নির্বাচনে জঙ্গি জামাত ও রাজাকারের নেত্রী খালেদা জিয়াকে বয়কট করতে হবে। আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় এনে দেশকে মধ্যম আয়ের দেশ বাস্তবায়নে এগিয়ে আসতে হবে। 

তিনি বুধবার বিকালে লালমনিরহাটে হাতীবান্ধা ডাক বাংলো মাঠে জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আমি ইনু, আমি শেখ হাসিনা। খালেদা জিয়ার মামলা নিয়ে ভাবার সময় নেই। খালেদা জিয়ার আন্দোলন গণতন্ত্রের জন্য নয়। খালেদা জিয়ার আন্দোলন হচ্ছে যুদ্ধ অপরাধী ও রাজাকারদের বাচাঁনোর জন্য আন্দোলন। খালেদা জিয়া চোর। এতিমের টাকা চুরি করেছেন।

হাতীবান্ধা উপজেলা জাসদের সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের উপদেষ্টা সদস্য এজাজুল ইসলাম, দিনাজপুর জেলা জাসদের সম্পাদক শহিদুল ইসলাম, নিলফামারী জেলা জাসদের সভাপতি আজিজুল ইসলাম, লালমনিরহাট জেলা জাসদের সম্পাদক সাংবাদিক মাহফুজ সাজু।

ইনু বলেন, সহায়ক সরকারের প্রস্তাব ও খালেদা জিয়ার সাজা এটা মিমাংসিত বিষয় এ নিয়ে কোন আলোচনার সুযোগ নাই। নির্বাচন ও আদালতের দরজা সবার জন্য খোলা। অপরাধী ছাড়া প্রত্যেক দল ও ব্যাক্তির নির্বাচন করার অধিকার আছে। আওয়ামীলীগ সরকার কোন দলকে বাদ দিয়ে নির্বাচন করার কোন পদক্ষেপ গ্রহন করেনি। সহায়ক সরকারের প্রস্তাব ও খালেদা জিয়ার সাজাকে অছিলা না করে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহনের আহবান করছি।

তিনি বলেন, তিস্তা নদী পানি চুক্তি নিয়ে আলোচনা হচ্ছে। খুব শীঘ্রই তিস্তা চুক্তি বাস্তবায়ন হবে। এ নিয়ে নিরাশ হওয়ার কিছু নেই।


1