LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরে মুক্তিযোদ্ধাকে সন্ত্রাসী বানিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে বীর মুক্তিযোদ্ধার ক্ষোভ প্রকাশ



জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় গত রাত ১২ টা ১ মিনিটে সকল ভাষা শহীদদের প্রতি আক্কেলপুর কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়। আক্কেলপুর উপজেলা প্রশাসক, উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠন।
 
পরে আক্কেলপুরে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে আক্কেলপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন ও ব্যক্তি নামে শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া দেওয়ার ঘটনা ঘটেলে। এতে বহিরাগত গুন্ডা সহ জামাত বিএনপি থেকে আগত নব্য আওয়ামীলীগের পাঁচজন আহত হয়েছেন।
 
প্রত্যক্ষদর্শী ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানাই, মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে উপজেলা ও পৌর আওয়ামীগের নেতা-কর্মীরা কলেজ বাজার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্রো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান। সেখান থেকে দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে রেলষ্টেশন এলাকায় কেন্দ্রীয় শহীদমিনারে আসার পথে ‘উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার ও সাধারণ সম্পাদক পৌরমেয়র অবসর চৌধুরী এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে, মোকছেদ ও অবসর ভাই ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ বলে স্লোাগান দেওয়া হয়। এমন সত্য সংবাদ না প্রকাশ করে মিথ্যা প্রকাশ করেছে গোপীনাথপুর জয়পুরহাট খবর নামের এক অনলাইন পেজ।
 
কেন্দ্রীয় শহীদ মিনারে চ্যানেল ফোর টিভির নজরে বন্দিতে যাহা আসে তাহা সর্বোচ্চ উল্লেখযোগ্য যে ২১ ফেব্রুয়ারি পালনে সর্বপ্রথম আক্কেলপুর উপজেলা প্রশাসন ১২ টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুর্স্প্যমাল্য দিয়ে চলে যাওয়ার পরেই পূর্বপরিকল্পিত কতিপয় একদেড়শ জন জামাত বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানকৃত নব্য আওয়ামী ও ভাড়াটিয়া বহিরাগতরা যারা আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক,পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর পালিত গুন্ডা বাহিনী।
 
যে গুন্ডা বাহিনীরা পুর্স্পমাল্য দেয়ার সময় উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহসভাপতি,বীর মুক্তিযোদ্ধা, সাদেকুর রহমান সাদেক কে পিছন থেকে ধাঁক্কা মেরে ফেলে দিলে বীর মুক্তিযোদ্ধা কে উঠাতে এগিয়ে জান পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও জয়পুরহাট জেলা পরিষদের সদস্য, মোহাম্মদ আব্দুর রহিম স্বাধীন মাস্টার ঠিক সেই মুহূর্তে জামায়াত বিএনপি থেকে আগত নব্য আওয়ামী মোঃ বাদশা ওরফে রংতুলি বাদশা, মোঃ আক্তারুজামান ওরফে খুদু আক্তার, মোঃ খোকন হোসেন সহ বহিরাগত একদেড়শ জন গুন্ডা বাহিনীরা স্বাধীন মাস্টারের হাতে থাকা পুর্স্পমাল্যটি লাথি মেরে ভেঙে পেললে এক পর্যায়ে বিচ্ছিন্নকরণ পরিবেশের সৃষ্টি হয়।
 
উক্ত সময়ে আগে থেকেই প্রস্তুতিয়ে নিয়ে থাকা নব্য আওয়ামী ও ভাড়াটিয়া বহিরাগতরা আক্রমণাত্মক রুপে উত্তেজিত হয়ে লাঠিসোঁটা নিয়ে আক্রমণ চালাই যে আক্রমণে আহত হন,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি,বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেক,পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক,জেলা পরিষদের সদস্য, মোহাম্মদ আব্দুর রহিম স্বাধীন মাস্টার,উপজেলা আওয়ামীলীগের, যুগ্ম সাধারন সম্পাদক,আতিকুর রহমান মিঠু, উপজেলা প্রেসক্লাবের পক্ষে থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাওয়া চ্যানেল ফোর টিভির প্রতিনিধি,উপজেলা যুবলীগ এর যুগ্ম-আহবায়ক, নিরেন দাস, উপজেলা কৃষক লীগের আহবায়ক, জিয়াউর রহমান জিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, জাহাঙ্গীর আলম,পৌর যুবলীগের সভাপতি, শ্রী নরেশ চন্দ দাস,পৌর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক,সৈয়দ সোহেল সহ স্থানীয় বেশ কয়েকজন নেতৃবৃন্দরা ও সাধারন জনগণেরা।
 
যে ঘটনার সত্য সংবাদ না প্রকাশ করে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে গোপীনাথপুর জয়পুরহাট খরব নামের একটি অবৈধ অনলাইন নিউজ পেজের মিথ্যা সংবাদ প্রকাশে বীর মুক্তিযোদ্ধা সিনিয়র আওয়ামীলীগ নেতা সাদেকুর রহমান সাদেক ক্ষোভ প্রকাশ করে Channel4 TV কে জানিয়েছেন যে গোপীনাথপুর জয়পুরহাট খরব নামের যে অবৈধ অনলাইন নিউজ পেজটি সত্য ঘটনা প্রকাশ না করে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে কেননা যে নিউজ পেজটি চালাই তার মোঃ ওয়ালিউলা পেসতা নামের একজন রাজাকার পরিবারের সন্তান যে বর্তমানে ছাত্রলীগ নেতা বলে পরিচয় দিয়ে থাকে। বীর মুক্তিযোদ্ধা আরও বলেন এই পেসতার দাদা কে ১৯১৭ সালে ১৬ এ ডিসেম্বর দেশ স্বাধীনের পরে রাজাকার থাকার দায়ে আমরা জুতার মালা গলায় ঝুঁলিয়ে দিয়ে বাজারে ঘুড়িয়ে শিক্ষা দিয়েছিলাম আজ সেই রাজাকারের নাতি একজন মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সন্ত্রাস বানিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করবে তাহা মেনে নেয়ার নয়। 
এমনটি বলে তিনি বলেন আমি ঐ অবৈধ অনলাইন নিউজ পেজের বিরুদ্ধে বর্তমান সরকারের আইনি মোতাবেক তথ্য প্রযুক্তি আইনের ৩২ ধারায় মামলা করবো।
 
এবং এই মিথ্যা সংবাদ প্রকাশ সহ আমাদের উপর মেয়রের ভাড়া করা গুন্ডা বাহিনীর আক্রমণের বিষয়ে আমি আমার প্রাণপ্রিয় নেতা বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য জনাবঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপির নিকট প্রেস করিবো যাতে আমার বিশ্বাস আমার নেতা সেইসব ভাড়াটিয়া বহিরাগত গুন্ডা বাহিনী সহ নব্য আওয়ামীলীগে প্রবেশকারী সন্ত্রাসীদের কর্মকান্ডের জন্য সঠিক ব্যবস্থা গ্রহণ করিবেন।


1