LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আক্কেলপুরে মুক্তিযোদ্ধাকে সন্ত্রাসী বানিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে বীর মুক্তিযোদ্ধার ক্ষোভ প্রকাশ



জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় গত রাত ১২ টা ১ মিনিটে সকল ভাষা শহীদদের প্রতি আক্কেলপুর কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়। আক্কেলপুর উপজেলা প্রশাসক, উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠন।
 
পরে আক্কেলপুরে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে আক্কেলপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন ও ব্যক্তি নামে শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া দেওয়ার ঘটনা ঘটেলে। এতে বহিরাগত গুন্ডা সহ জামাত বিএনপি থেকে আগত নব্য আওয়ামীলীগের পাঁচজন আহত হয়েছেন।
 
প্রত্যক্ষদর্শী ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানাই, মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে উপজেলা ও পৌর আওয়ামীগের নেতা-কর্মীরা কলেজ বাজার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্রো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান। সেখান থেকে দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে রেলষ্টেশন এলাকায় কেন্দ্রীয় শহীদমিনারে আসার পথে ‘উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার ও সাধারণ সম্পাদক পৌরমেয়র অবসর চৌধুরী এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে, মোকছেদ ও অবসর ভাই ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ বলে স্লোাগান দেওয়া হয়। এমন সত্য সংবাদ না প্রকাশ করে মিথ্যা প্রকাশ করেছে গোপীনাথপুর জয়পুরহাট খবর নামের এক অনলাইন পেজ।
 
কেন্দ্রীয় শহীদ মিনারে চ্যানেল ফোর টিভির নজরে বন্দিতে যাহা আসে তাহা সর্বোচ্চ উল্লেখযোগ্য যে ২১ ফেব্রুয়ারি পালনে সর্বপ্রথম আক্কেলপুর উপজেলা প্রশাসন ১২ টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুর্স্প্যমাল্য দিয়ে চলে যাওয়ার পরেই পূর্বপরিকল্পিত কতিপয় একদেড়শ জন জামাত বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানকৃত নব্য আওয়ামী ও ভাড়াটিয়া বহিরাগতরা যারা আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক,পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর পালিত গুন্ডা বাহিনী।
 
যে গুন্ডা বাহিনীরা পুর্স্পমাল্য দেয়ার সময় উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহসভাপতি,বীর মুক্তিযোদ্ধা, সাদেকুর রহমান সাদেক কে পিছন থেকে ধাঁক্কা মেরে ফেলে দিলে বীর মুক্তিযোদ্ধা কে উঠাতে এগিয়ে জান পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও জয়পুরহাট জেলা পরিষদের সদস্য, মোহাম্মদ আব্দুর রহিম স্বাধীন মাস্টার ঠিক সেই মুহূর্তে জামায়াত বিএনপি থেকে আগত নব্য আওয়ামী মোঃ বাদশা ওরফে রংতুলি বাদশা, মোঃ আক্তারুজামান ওরফে খুদু আক্তার, মোঃ খোকন হোসেন সহ বহিরাগত একদেড়শ জন গুন্ডা বাহিনীরা স্বাধীন মাস্টারের হাতে থাকা পুর্স্পমাল্যটি লাথি মেরে ভেঙে পেললে এক পর্যায়ে বিচ্ছিন্নকরণ পরিবেশের সৃষ্টি হয়।
 
উক্ত সময়ে আগে থেকেই প্রস্তুতিয়ে নিয়ে থাকা নব্য আওয়ামী ও ভাড়াটিয়া বহিরাগতরা আক্রমণাত্মক রুপে উত্তেজিত হয়ে লাঠিসোঁটা নিয়ে আক্রমণ চালাই যে আক্রমণে আহত হন,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি,বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেক,পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক,জেলা পরিষদের সদস্য, মোহাম্মদ আব্দুর রহিম স্বাধীন মাস্টার,উপজেলা আওয়ামীলীগের, যুগ্ম সাধারন সম্পাদক,আতিকুর রহমান মিঠু, উপজেলা প্রেসক্লাবের পক্ষে থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাওয়া চ্যানেল ফোর টিভির প্রতিনিধি,উপজেলা যুবলীগ এর যুগ্ম-আহবায়ক, নিরেন দাস, উপজেলা কৃষক লীগের আহবায়ক, জিয়াউর রহমান জিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, জাহাঙ্গীর আলম,পৌর যুবলীগের সভাপতি, শ্রী নরেশ চন্দ দাস,পৌর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক,সৈয়দ সোহেল সহ স্থানীয় বেশ কয়েকজন নেতৃবৃন্দরা ও সাধারন জনগণেরা।
 
যে ঘটনার সত্য সংবাদ না প্রকাশ করে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে গোপীনাথপুর জয়পুরহাট খরব নামের একটি অবৈধ অনলাইন নিউজ পেজের মিথ্যা সংবাদ প্রকাশে বীর মুক্তিযোদ্ধা সিনিয়র আওয়ামীলীগ নেতা সাদেকুর রহমান সাদেক ক্ষোভ প্রকাশ করে Channel4 TV কে জানিয়েছেন যে গোপীনাথপুর জয়পুরহাট খরব নামের যে অবৈধ অনলাইন নিউজ পেজটি সত্য ঘটনা প্রকাশ না করে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে কেননা যে নিউজ পেজটি চালাই তার মোঃ ওয়ালিউলা পেসতা নামের একজন রাজাকার পরিবারের সন্তান যে বর্তমানে ছাত্রলীগ নেতা বলে পরিচয় দিয়ে থাকে। বীর মুক্তিযোদ্ধা আরও বলেন এই পেসতার দাদা কে ১৯১৭ সালে ১৬ এ ডিসেম্বর দেশ স্বাধীনের পরে রাজাকার থাকার দায়ে আমরা জুতার মালা গলায় ঝুঁলিয়ে দিয়ে বাজারে ঘুড়িয়ে শিক্ষা দিয়েছিলাম আজ সেই রাজাকারের নাতি একজন মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সন্ত্রাস বানিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করবে তাহা মেনে নেয়ার নয়। 
এমনটি বলে তিনি বলেন আমি ঐ অবৈধ অনলাইন নিউজ পেজের বিরুদ্ধে বর্তমান সরকারের আইনি মোতাবেক তথ্য প্রযুক্তি আইনের ৩২ ধারায় মামলা করবো।
 
এবং এই মিথ্যা সংবাদ প্রকাশ সহ আমাদের উপর মেয়রের ভাড়া করা গুন্ডা বাহিনীর আক্রমণের বিষয়ে আমি আমার প্রাণপ্রিয় নেতা বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য জনাবঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপির নিকট প্রেস করিবো যাতে আমার বিশ্বাস আমার নেতা সেইসব ভাড়াটিয়া বহিরাগত গুন্ডা বাহিনী সহ নব্য আওয়ামীলীগে প্রবেশকারী সন্ত্রাসীদের কর্মকান্ডের জন্য সঠিক ব্যবস্থা গ্রহণ করিবেন।


1