LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের তিন নেতার সমর্থদের মধ্যে সংঘর্ষ : আহত ৪ আশংকা জনক ১



গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ডিস লাইন ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামীলীগের তিন নেতার দু-গ্রুপের সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত হয় ৪ জন। এছাড়া ওই ঘটনায় আশংকা জনক অবস্থায় ১ জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। তবে এ ঘটনায় উভয় পক্ষ মামলা করেছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মুকসুদপুর উপজেলায় এম এম ক্যাবলস এর মালিক উপজেলা কৃষকলীগের আহব্বায়ক লুৎফর রহমান মোল্যা ও তানিয়া ডিস ক্যাবলস এর মালিক আল আমিন সরদারের মধ্যে ডিস ব্যবসাকে কেন্দ্র করে বেশ কিছু দিন যাবত বিবাদ চলে আসছিল। লুৎফর মোল্যাকে নেপথ্যে থেকে সমর্থন দেন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া ও তার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রনি।
অপরদিকে তানিয়া ক্যাবলসকে নেপথ্যে থেকে সমর্থন দেন গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ফারুক খানের ভাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির খান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার।
বহুগ্রাম ইউনিয়নে লুৎফর রহমানের পক্ষে সাব কন্টাক্টার ডিস লাইন সংযোগ দিতে গেলে তানিয়া ক্যাবলস এর সাব কন্টাক্টার খায়ের শেখ এ সময় বাধা দেয়। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে বেশ কিছু দিন ধরে উত্তেজনা চলছিল। ২০ ফেব্রুয়ারী এম এম ক্যাবলস এর পক্ষে ১০/১২টি মোটর সাইকেল নিয়ে প্রায় ২৫-৩০ জন বহুগ্রাম ইউনিয়নে ডিস লাইনের সংযোগ সংক্রান্ত বিষয়ে সুরাহা করতে গেলে পূর্বেই অবস্থানরত খায়েরের লোকজন বহুগ্রাম নতুন রাস্তার ব্রিজের উপরে ধারালো অস্ত্র নিয়ে অবস্থান নেয়। মটর সাইকেল ব্রিজের উপর উঠতেই আক্রমনের স্বীকার হয় মোটর সাইকেল আরোহীরা। এ সময় খায়েরের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে চারজন আহত হয় এবং চারটি মটর সাইকেল ভাংচুর করা হয়।
খবর পেয়ে মুকসুদপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে পাঠায়। মারাত্মক আহত অবস্থায় ছাত্রলীগ নেতা তামিম নামে একজনকে প্রথমে ফরিদপুরে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। ঘটনার দিন রাতে আতিয়ার মিয়ার পক্ষ থেকে ১২ জনের নাম উল্লেখ করে মুকসুদপুর থানায় মামলা দায়ের করা হয়। পরের দিন রাতে সাব্বির খানের পক্ষ থেকে মুকসুদপুর উপজেলা কৃষকলীগ, উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের ৫ জনসহ ১৫ জনের নাম উল্লেখ করে ২৫ জনের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়।
এ ঘটনায় ওই এলাকায় বর্তমানে দু’গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষেও আশংকা করছে এলাকাবাসী।


1