LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কোনো উস্কানিতে পা দেবে না বিএনপি -এমন মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



সরকারের কোনো উস্কানিতে পা দেবে না বিএনপি -এমন মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিকেলে রাজধানীর ইঞ্জিনির্য়াস ইনস্টিটিউশনে বিএনপি আয়োজিত শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সরকাকরের কোন ফাদেঁ পা নিতে নেতাকর্মীদের এ সময় আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, যেকোন সময়ের চেয়ে বিএনপি এখন অনেক বেশী শক্তিশালী। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে।

এ সময় দলকে ঐক্যবদ্ধ রেখে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন দলের এ মহাসচিব।

এর আগে জাতীয় প্রেক্লাবে বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় দলের স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ বলেন, খালেদা জিয়াকে একদিন কারাগারে রাখা মানে বিএনপির প্রতিদিন দশ লাখ করে ভোট বাড়তে থাকা।

আগামী রোববারই বিএনপি চেয়ারপারসন জামিন পাবেন—এ আশা প্রকাশ করে মওদুদ আহমদ বলেন, খালেদা জিয়া মুক্ত হয়ে নির্বাচনী প্রচারণা চালাবেন। প্রধানমন্ত্রীকে নির্বাচনী প্রচারণায় বাধা না দিয়ে নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে।

বিধি লঙ্ঘন করে প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারণার চালাচ্ছেন বলে সমালোচনা করেন ব্যরিস্টার মওদুদ বলেন, মুক্তির পর বিএনপি চেয়ারপারসনও নির্বাচনী প্রচারণা চালাবেন।

এদিকে, একই দাবিতে আয়োজিত মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিএনপি চেয়ারপারসনকে নির্বাচন থেকে বাইরে রাখার সকল নীল নকশা কঠোর হাতে প্রতিহত করা হবে ।


1