LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগাঁয় স্বাস্থ্যমন্ত্রী নাসিম বললেন চলতি বছরে আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।  নওগাঁ জেলার পত্নীতলা উপজেলায় শুক্রবার দুপুরে বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নির্বাচনে আসুক সেটি আওয়ামী লীগও চায়। কিন্তু খালেদা জিয়া ভোট করতে পারবেন কি না তা নির্ধারণ করবেন বিচারবিভাগ আদালত এবং আওয়ামী লীগ কোন দিনই কোন চক্রান্তে বিশ্বাস করে না। আওয়ামীলীগ চায় সকল দলি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করুক।  নওগাঁর পত্নীতলা উপজেলার ঘোষনগর ও আকবরপুর ইউনিয়নের জন্য নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট পৃথক দুই টি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন মন্ত্রী।  মোহাম্মদ নাসিম আরও বলেন, চলতি বছরের মধ্যে দেশে আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে। তবে সরকারের যে লক্ষ্য গ্রামীণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করা,সে লক্ষ্য বাস্তবায়নে চিকিৎসকদের গ্রামে অবস্থান করতে হবে। বর্তমানে গ্রামের অবস্থা এখন আর তেমন নাই। বর্তমানে গ্রামে বিদ্যুৎ জ্বালানী সহ শহরের সকল সুবিধা নিশ্চিত করা হয়েছে।  তাই এখন আর তাদের গ্রামে থাকতে কোন অসুবিধা নাই বলে মন্ত্রী বলেন কাজেই তাদের শহর মুখী না হয়ে গ্রামমুখী হতে চিকিৎসকদের আহবান জানান। স্বাস্থ্যমন্ত্রী বক্তব্যে আরও বলেন, বর্তমান আওয়ামী সরকার দেশে স্বাস্থ্যসেবা, নিরাপদ মাতৃত্ব সেবা, শিশু স্বাস্থ্যসেবা মানুষের দোঁড়গোড়ায় পৌঁছে দেয়ার জন্য সকল পদক্ষেপ গ্রহণ করেছে। যাতে বাংলাদেশে ভবিষ্যতে সন্তান প্রসবকালে একটি মাও যেন মৃত্যুবরণ না করে, অনাগত সন্তান যেন নিরাপদে পৃথিবীতে ভুমিষ্ট হতে পারে, সেই লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ অব্যাহত রয়েছে বলে মন্ত্রী বলেন।  পরিবার কল্যান অধিদফতরের মহাপরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব ডাঃ কাজী মোস্তফা সারোয়ার এর সভাপতিত্বে, পত্নীতলা উপজেলার খীরশিন গ্রামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদরে চিপহুইপ পত্নীতলা, ধামইরহাট আাসনের সংসদ সদস্য, শহিদুজ্জামান সরকার.এমপি, বদলগাছী,মহাদেপুর আসনের সংসদ সদস্য, ছলিম উদ্দিন তরফদার.এমপি, সাবেক সংরক্ষিত সাংসদ, শাহিন মনোয়ারা হক, পরিবার পরিকল্পনা রাজশাহী বিভাগের পরিচালক, বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব, শ্রী মলয় কুমার রায়, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, সাবেক চেয়ারম্যান রাজশাহী বরেন্দ্র,  নুরুল ইসলাম ঠান্ডু, নওগাঁ জেলার পুলিশ সুপার, ইকবাল হোসেন, নওগাঁ জেলার পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডঃ কস্তুরী আমিনা কুইন, পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার, মোছাঃ মাহমুদা পারভিন প্রমুখ।  উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামীলীগ সরকারের সফলতার উপহার হিসেবে পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউনিয়নের খীরশিন এবং আকবরপুর ইউনিয়নের মধইল নামক স্থানে দুই টি মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ করেছে। প্রতিটির জন্য ৪ কোটি ১৬ লাখ করে মোট ব্যয় হয়েছে ৮ কোটি ৩২ লাখ টাকা।


1