LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ক্ষেতলালে ১২০ টি ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নে ৪৮ লক্ষ ৬০ হাজার টাকা অনুদান নিজ হাতে তুলে দিলেন এমপি স্বপন।



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলার আক্কেলপুর, ক্ষেতলাল ও কালাই উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসন যে আসনের তিনটি উপজেলায় ১২০ টি ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নের লক্ষ্যে (টি.আর) কর্মসূচির ৪৮ লক্ষ ৬০ হাজার টাকার অনুদান নিজ হাতে বিতরণ করলেন এমপি স্বপন।
 
 
শুক্রবার বৈকাল সাড়ে ৪ টায় জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সংশ্লিষ্ট ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানদের হাতে (টিআর) কর্মসূচির অনুদানের টাকা নিজ হাতে তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, জয়পুরহাট-২ আসনের জাতীয় সংসদ সদস্য, আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপি।
 
অনুদান টাকা বিতরণ উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি স্বপন বলেন, ‘কারো সমালোচনা নয়, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও ভালো কাজের কথা তৃণমূলের জনগণের মধ্যে প্রচার করতে হবে এমনকি জনগণকে বুঝাতে হবে উন্নয়ন সরকার বাংলাদেশ শুধুই আওয়ামীলীগ সরকার।
 
তিনি আরও বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দূর্নীতি মুক্ত সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে সকল শ্রেণীপেশার মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে।
 
ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লার সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ নৃপেন্দ্র নাথ মন্ডল পিপি, যুগ্ম-সাধারণ সম্পাদক, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও আলমপুর ইউপি চেয়ারম্যান, আনোয়ারুজ্জামান তাকুকদার নাদিম, ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু ও সাংবাদিক আজিজার রহমান প্রমুখ।


1