LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কাপাসিয়ায় মানববন্ধন



আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া প্রতিনিধিঃ   

সংবাদপত্রের উপর হামলা ও মামলায় গাজীপুরের কাপাসিয়া উপজেলা শহরে গতকাল শনিবার দুপুরে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাংবাদিক, সুশিল সমাজ, শ্রমিক, সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, প্রকাশক ও প্রতিবেদকের বিরুদ্ধে বগুড়া আদালতে মানহানির মামলার প্রতিবাদে কাপাসিয়া প্রেসক্লাব আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়।

মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, সংবাদপত্রের উপর হামলা-মামলা চালিয়ে প্রতিক্রিয়াশীল চক্র দেশে মুক্ত মত প্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ করে চলছে। তারা দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দেয়া শেখ হাসিনার সরকারকে বিব্রত আর বিতর্কিত করতে চায়। মামলা দিয়ে সাংবাদিকের কলম বন্ধ করতে পারবে না। বক্তারা বলেন, সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। জাতীয় নির্বাচনের ঠিক পূর্ব মুহূর্তে সংবাদপত্র ও সাংবাদিকদের উপর দলন পীড়ন চালিয়ে যারা সরকারের ভাবমূর্তি বিনষ্ট করার পাঁয়তারা চালাচ্ছে তারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত।

প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম শাহীন, সহসভাপতি সঞ্জিব কুমার দাস, সাধারণ সম্পাদক ও সহকারি অধ্যাপক শামসুল হুদা লিটন, জাকির হোসেন কামাল, শাকিল হাসান, সমীর বণিক, আব্দুল কাইয়ুম, আকরাম হোসেন রিপন, হোসাইন আলী বাবু, সুমন শেখ, তপন বিশ্বাস, সফিকুল আলম সবুজআবু সাঈদ সাইদুল ইসলাম রনি, বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শেখ সফিউদ্দিন জিন্নাহ্ প্রমূখ।


1