LatestsNews
# সামান্য তর্কের জেরে প্রাণ হারালো এক কারখানা শ্রমিক। # উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।# দেশদ্রোহী বক্তব্যের জন্য প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে : কাদের# বেনাপোল সীমান্তে ভারতীয় রুপিসহ আটক ১ # কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র,গুলি ও মাদকদ্রব্য উদ্ধার # বৃষ্টিতে না ভিজতে গাছতলায় আশ্রয়, বজ্রপাতে ৮ শিশুর মৃত্যু# ডিজিটাল গরু' ফেসবুকে ভাইরাল হবিগঞ্জের ‘শিক্ষিত গরু’! # অস্ট্রিয়ায় বিমান বিধ্বস্তে ৩ জনের মৃত্যু# ই মিটিশন চালু হওয়ায় পাল্টে যাচ্ছে গাংনী ভুমি অফিসের চিত্র# নেত্রকোনায় ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধারের ঘটনাটি হত্যাকাণ্ড।# শ্রীলঙ্কা সফরই ক্যারিয়ারের শেষ বিদেশ সফর টাইগার অধিনায়ক মাশরাফী বিন মুর্তজার।# বাংলাদেশ থেকে যাওয়া রোহিঙ্গার প্রশ্নে ‘অবাক’ উত্তর ট্রাম্পের # ধর্ষককে বিদেশ থেকে দেশে ফিরিয়ে আনছেন যে নারী আইপিএস# নুহাশপল্লীতে নানা আয়োজনে হুমায়ূন আহমেদকে স্মরণ ও ৭ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হচ্ছে।# পদ্মা সেতুতে বলির গুজবে বাড়ছে অনাকাঙ্ক্ষিত ঘটনা।# টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে তলিয়েছে আরও ২০ গ্রাম# রিফাত হত্যা মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর "# আইনি লড়াই ছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প পথ নেই মন্তব্য তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।# ডেঙ্গু মোকাবিলায় সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছে উত্তর সিটি করপোরেশন।# মুন্সীগঞ্জে শারীরিক প্রতিবন্ধী ও দারিদ্রতা দমাতে পারেনি জুলিয়ার পড়াশোনা
আজ শনিবার| ২০ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ভোটের আগে পুলিশে ব্যাপক রদবদল আসছে



আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত অধ্যুষিত দেশের ১৬টি জেলার পুলিশ সুপার (এসপি) পদে রদবদল করতে যাচ্ছে সরকার। এক্ষেত্রে ছাত্রজীবনে ছাত্রলীগ অথবা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন এমন কর্মকর্তাদের প্রাধান্য দেওয়া হচ্ছে।

ওই ১৬ জেলার এসপির বাইরে আরো তিনজন প্রভাবশালী পুলিশ কর্মকর্তার পদোন্নতিও চূড়ান্ত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

তাদের একজনকে অতিরিক্ত আইজিপি এবং অন্য দুইজনকে ডিআইজি হিসেবে চলতি দায়িত্ব দিতে প্রস্তাব চূড়ান্ত করে প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য নথি পাঠানো হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাঠানো আলাদা আলাদা নথিতে চট্টগ্রামের পুলিশ কমিশনার মো. ইকবাল বাহারকে অতিরিক্ত আইজিপি, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান এবং ডিএমপির যুগ্ম কমিশনার কৃষ্ণ পদ রায়কে ডিআইজি হিসেবে চলতি দায়িত্ব দেওয়ার প্রস্তাব পাঠানো হয়েছে।

পুলিশের মহাপরিদর্শক হিসেবে ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী দায়িত্ব নেওয়ার পর পুলিশ প্রশাসনে এটাই বড় ধরনের রদবদলের উদ্যোগ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একাধিক সূত্র বলছে, প্রধানমন্ত্রীর অনুমোদনের পর রোববারই এ বিষয়ে প্রজ্ঞাপন হতে পারে।

যেসব জেলার পুলিশ সুপার পদে রদবদল হতে যাচ্ছে তার মধ্যে রয়েছে, বিএনপি অধ্যুষিত বগুড়া জেলা। সেখানকার দায়িত্ব পাচ্ছেন পুলিশ সদর দপ্তরের লিগ্যাল ইন্টারসেপশন সেলের এসপি আনিসুর রহমান ভূইয়া।

বগুড়ার পাশের জেলা জামায়াত-শিবিরের ঘাঁটি হিসেবে পরিচিত গাইবান্ধায় এসপি হিসেবে দায়িত্ব পাচ্ছেন পুলিশ সদর দপ্তরে কর্মরত আব্দুল মান্নান মিয়া। এক্ষেত্রে গাইবান্ধার এসপি মাশরুকুর রহমান খালিদকে কিশোরগঞ্জ জেলায় নিয়োগ দেয়া হতে পারে।

কিশোরগঞ্জ জেলার বর্তমান এসপি আনোয়ার হোসেনকে বদলি করা হচ্ছে পুলিশ সদরে।ডিএমপিতে কর্মরত উপ-কমিশনার আলমগীর কবির নিয়োগ পেতে পারেন পার্বত্য জেলা রাঙ্গামাটিতে।

ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের উপ-কমিশনার খান মো. রেজওয়ানকে মাগুরায় এসপি হিসেবে দায়িত্ব দেওয়া হচ্ছে।

নড়াইলের এসপি হিসেবে দায়িত্ব পাচ্ছেন ডিএমপির ডিপ্লোমেটিক সিকিউরিটি ডিভিশনের উপ-কমিশনার জসিম উদ্দিন।

রাজশাহীর এসপি হিসেবে দায়িত্ব পাচ্ছেন ডিএমপির গোয়েন্দা শাখার উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ।

এছাড়াও রদবদল হচ্ছে পাবনা ও বান্দরবান জেলার এসপি পদে।


1