LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগাঁয় অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু হয়েছে যাত্রীদের চাঁপ বেড়েছে জয়পুরহাট জেলায়



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।

নওগাঁ থেকে ছেড়ে যাওয়া ঢাকা-চট্টগ্রাম-সিলেট সহ দুরপাল্লার সকল রুটের বাস চলাচল গত শনিবার থেকে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু যা দ্বিতীয় দিন পেরিয়ে গেলেও ধর্মঘট রয়েছে চালু। যাতে করে নওগাঁর পার্শ্ববর্তী জেলা জয়পুরহাট জেলায় বেড়েছে যাত্রীসংখ্যার চাঁপ।

অনির্দিষ্টকালের ডাকা বাস বন্ধ ধর্মঘট বিষয়ের সূত্রপাত সম্পর্কে জানা যায়। বগুড়া জেলার শাহ্ ফতেহ আলী বাসের মালিক পক্ষ ও নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের মধ্যে গোপনীয় দ্বন্দ্বের জের ধরে গত শনিবার রাত থেকে দূরপাল্লার সকল রুটে বাস চলাচল বন্ধ হয়ে রয়েছে।

এতে করে চরম বিপাকে পড়েছে ঢাকা,চট্টগ্রাম, সিলেট,রাজশাহী সহ উক্ত রুটে চলাচলকারী যাত্রী সাধারনেরা।

নওগাঁ জেলার যাত্রীদের চাঁপ জয়পুরহাট জেলায় দেখে গতকাল সোমবার  নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়ন এর দফতর বিষয়ক সম্পাদক, শরিফুল ইসলাম লিটনকে চ্যানেল ফোর টিভি নিউজ জয়পুরহাট প্রতিনিধিঃ মোবাইল ফোনে কথা বললে লিটন জানান যে মহাখালী থেকে নওগাঁর সাপাহার রুটে বগুড়া ও নওগাঁ শ্রমিক ইউনিয়নের দুটি বাস সমঝোতা চুক্তির মাধ্যমে চলাচল করতো। গত কয়েক দিন ধরে বগুড়া জেলার শাহ ফতেহ আলী বাসের মালিক পক্ষ চুক্তি ভঙ্গ করে নওগাঁর বাসগুলো বগুড়ার উপর দিয়ে আসতে বাঁধা দেওয়ার জের ধরে এ অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক দিয়ে বাস ধর্মঘট শুরু হয়েছে। তিনি ধর্মঘটের সময়সীমা সম্পর্কে আরও জানান যে এই ধর্মঘট কতদিন চলবে তা কেউ বলতে পারছে না।

নওগাঁ জেলার বিভিন্ন স্থান থেকে আসা যাত্রীদের অনেকেই জয়পুরহাট জেলা হয়ে ঘুরে যেতে বাধ্য হচ্ছেন। অপরদিকে সান্তাহার রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট সীমিত হওয়াই ট্রেন যোগেও যাত্রী সাধারণরা ঢাকা, চট্টগ্রাম ও সিলেট রুটে যেতে পারছেন না তাতে করে জয়পুরহাট জেলার আক্কেলপুর, রেলস্টেশনে দেখা মিলছে নওগাঁ জেলার যাত্রীসংখ্যাদের ব্যাপক ভীর।

কেননা আকস্মিকভাবে দূরপাল্লার বাস চলাচল বন্ধ হওয়ায় চরম বিপাকে পড়েছে এই সকল রুটে যাতায়াতকারী সাধারন যাত্রীরা। এবং ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি করতে যাওয়া মানুষরা পড়েছেন চরম বিপদে তাই তাদের ছুটে আসতে হচ্ছে জয়পুরহাট জেলায় বেশিরভাগ দেখা যাচ্ছে যারা ঢাকার বিভিন্ন অফিসের কাজ করে তারা নওগাঁ থেকে না যেতে পারে তারা সকলেই জয়পুরহাট জেলা মুখী হয়েছে অনেকেই। এতে করে দুর্ভোগটি দুর্ভোগক্তারা আরও বিপাকে পরেছেন।


1