LatestsNews
# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’
আজ বুধবার| ১৭ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের নামে থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করলেন লোহাগড়ার ইউএনও মনিরা পারভীন



এস এম আলমগীর কবির নিজস্ব প্রতিবেদক


নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটুর নামে বুধবার (২৮ ফেব্রুয়ারী) লোহাগড়া থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করলেন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। উপজেলা নির্বাহী অফিসার জিডিতে উল্লেখ করেছেন যে, তাকে হত্যার উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছেন।

দায়েরকৃত সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু ২০১৭-২০১৮ অর্থ বছরে জিআরের আওতায় বেশ কিছু ভুয়া প্রকল্প দেখিয়ে বরাদ্দ নিয়ে আসেন এবং আমাকে ওই প্রকল্পের বিলে স্বাক্ষর করতে বলেন। ভুয়া প্রকল্প হওয়ায় আমি বিলে স্বাক্ষর করি নাই। স্বাক্ষর না করায় চেয়ারম্যানের আনিত ৩৯,০০,০০০/- উন চল্লিশ লক্ষ টাকা সংশিষ্ট মন্ত্রাণালয়ে ফেরৎ চলে গেছে। আর এ কারণে আমার সাথে উপজেলা চেয়ারম্যানের দ্বন্ধ ও শত্রুতার সৃষ্টি হয়েছে। এ কারণে তিনি প্রকাশ্যে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন। তার অব্যহত হুমকিতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

দায়েরকৃত সাধারণ ডায়েরী (জিডি) সুত্রে আরও জানা গেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু একজন কুখ্যাত সন্ত্রাসী। তিনি দেশের শীর্ষ সন্ত্রাসী বিকাশ-প্রকাশ বাহিনীর সহযোগী ছিলেন এবং তিনি একজন পেশাদার খুনি। সাম্প্রতিক সময়ে তিনি রাজনীতির সাথে জড়িত হয়ে উপজেলা চেয়ারম্যান হয়েছেন। তিনি দূর্নীতি মামলার আসামী। তিনি বিভিন্ন প্রকল্পের কাজ না করে টাকা আত্বসাৎ করায় দুদক (দুর্নীতি দমন কমিশন) তার নামে মামলা দায়ের করে। তার অব্যহত হুমকি এবং টেলিফোনিক আলাপে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন নিরাপত্তাহীনতায় রয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বুধবার দুপুরে গণমাধ্যম কর্মীদের কাছে সাধারণ ডায়েরী (জিডি) দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। জিডি নং ১৫৭৬, তাং ২৮-২-২০১৮ইং।
এ ব্যাপারে অভিযুক্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে মোবাইল ফোনে বলেন, ‘উপজেলা নির্বাহী অফিসার একজন ঘুষখোর অফিসার। তিনি দু হাত দিয়ে ঘুষ খান। এ ব্যাপারে উপজেলার মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাধারণ মানুষজন অবগত রয়েছেন। তার সাথে আমার কোন বিষয়ে দ্বন্ধ নাই, শত্রুতাও নাই। প্রয়োজন ছাড়া তার সাথে আমার ফোনে কোন কথা হয় না’।



1