LatestsNews
# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
আজ বুধবার| ২৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জে পুলিশ মেমোলিয়াল ডে অনুষ্ঠিত



গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে পুলিশ মেমোলিয়াল ডে অনুষ্ঠিত হয়েছে। পুলিশ মেমোলিয়াল ডে ১লা মার্চ উপলক্ষে গোপালগঞ্জে জেলা পুলিশের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভায় কর্তব্যরত অবস্থায় যে সকল পুলিশ সদস্য শহিদ হয়েছে তাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান হয়।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জ জেলা পুলিশ লাইনে আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ প্রশাসন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: আবু তারেক, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: সানোয়ার হোসেন (পিপিএম), পুলিশ সুপার (অপারেশন) আব্দুল্লাহ আল মাসুদ।
অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সহকারী পুলিশ সুপার পুলিশ হেড কোয়াটার মো: এয়াকুব হোসেন।
অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান শহিদ পুলিশ পরিবারের সদস্যদের নিয়ে প্রতীকি বেদিতে নিহত পুলিশ সদস্যদের প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
পরে পুলিশ লাইন সভা কক্ষে উম্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় শহীদ পুলিশ পরিবারের সদস্যরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ সময় গোপালগঞ্জের মুকসুপুরের নিহত এস আই আবুল বাসারের মেয়ে ফাতেমা আক্তার সীমা বলেন, আমার বাবা শেরপুর চাকরিরত অবস্থায় ২০০৬ সালে মারা যান তখন আমাদের বলা হয়েছিল লেখা পাড়ার খরচসহ আমাদের  পরিবারকে দেখবেন। কিন্তু আজ বার বছর পার হলেও ১২টা টাকাও আমরা পাই নাই।
গোপালগঞ্জের মুকসুপুরের নিহত কনেস্টেবল শিবনাথের স্ত্রী অনিতা সরকার বলেন, আমরা এমনিতেই অসহায়। শহিদ পুলিশ পরিবারের সদস্য হিসাবে আমরা যাতে রেশন পেতে পারি পুলিশ সুপারের মাধ্যমে সেই আবেদন করি।
কাশিয়ানী থেকে আসা নিহত পুলিশ কনস্টেবল আবুল হোসেন মৃধার ছেলে পারভেজ মৃধা বলেন, আমরা তিন ভাই বোন অনেক কষ্ট করে পড়াশোনা করি। আমরাও এখন পর্যন্ত কোন সাহায্য পাই নাই।
গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান বলেন, যার যায় সেই বোঝেন এই কষ্ট কেউই বুঝতে পারে না। যারা কর্তব্যরত অবস্থায় শহিদ হয়েছেন তাদের প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। আমি আপনাদেও ভরসা দিয়ে বলতে চাই সরকার থেকে যে সকল সুবিধাদি দিবেন আমি আপনাদের মাঝে সঠিক ভাবে তা পৌছে দিবো। আমরা ইতিমধ্যে পুলিশ হেড কোয়ার্টারে আবেদন করেছি খুব তাড়াতাড়ি এর একটা সমাধান হবে।
অনুষ্ঠানে ২০০৬ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন স্থানে  কর্তব্যরত অবস্থায় গোপালগঞ্জ জেলার ৩১ পুলিশ সদস্য মুত্যু বরন করেন সেই সকল শহীদ পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।


1