LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জে পুলিশ মেমোলিয়াল ডে অনুষ্ঠিত



গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে পুলিশ মেমোলিয়াল ডে অনুষ্ঠিত হয়েছে। পুলিশ মেমোলিয়াল ডে ১লা মার্চ উপলক্ষে গোপালগঞ্জে জেলা পুলিশের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভায় কর্তব্যরত অবস্থায় যে সকল পুলিশ সদস্য শহিদ হয়েছে তাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান হয়।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জ জেলা পুলিশ লাইনে আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ প্রশাসন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: আবু তারেক, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: সানোয়ার হোসেন (পিপিএম), পুলিশ সুপার (অপারেশন) আব্দুল্লাহ আল মাসুদ।
অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সহকারী পুলিশ সুপার পুলিশ হেড কোয়াটার মো: এয়াকুব হোসেন।
অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান শহিদ পুলিশ পরিবারের সদস্যদের নিয়ে প্রতীকি বেদিতে নিহত পুলিশ সদস্যদের প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
পরে পুলিশ লাইন সভা কক্ষে উম্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় শহীদ পুলিশ পরিবারের সদস্যরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ সময় গোপালগঞ্জের মুকসুপুরের নিহত এস আই আবুল বাসারের মেয়ে ফাতেমা আক্তার সীমা বলেন, আমার বাবা শেরপুর চাকরিরত অবস্থায় ২০০৬ সালে মারা যান তখন আমাদের বলা হয়েছিল লেখা পাড়ার খরচসহ আমাদের  পরিবারকে দেখবেন। কিন্তু আজ বার বছর পার হলেও ১২টা টাকাও আমরা পাই নাই।
গোপালগঞ্জের মুকসুপুরের নিহত কনেস্টেবল শিবনাথের স্ত্রী অনিতা সরকার বলেন, আমরা এমনিতেই অসহায়। শহিদ পুলিশ পরিবারের সদস্য হিসাবে আমরা যাতে রেশন পেতে পারি পুলিশ সুপারের মাধ্যমে সেই আবেদন করি।
কাশিয়ানী থেকে আসা নিহত পুলিশ কনস্টেবল আবুল হোসেন মৃধার ছেলে পারভেজ মৃধা বলেন, আমরা তিন ভাই বোন অনেক কষ্ট করে পড়াশোনা করি। আমরাও এখন পর্যন্ত কোন সাহায্য পাই নাই।
গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান বলেন, যার যায় সেই বোঝেন এই কষ্ট কেউই বুঝতে পারে না। যারা কর্তব্যরত অবস্থায় শহিদ হয়েছেন তাদের প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। আমি আপনাদেও ভরসা দিয়ে বলতে চাই সরকার থেকে যে সকল সুবিধাদি দিবেন আমি আপনাদের মাঝে সঠিক ভাবে তা পৌছে দিবো। আমরা ইতিমধ্যে পুলিশ হেড কোয়ার্টারে আবেদন করেছি খুব তাড়াতাড়ি এর একটা সমাধান হবে।
অনুষ্ঠানে ২০০৬ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন স্থানে  কর্তব্যরত অবস্থায় গোপালগঞ্জ জেলার ৩১ পুলিশ সদস্য মুত্যু বরন করেন সেই সকল শহীদ পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।


1