LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মাদকের বিরুদ্ধে কার্যকর ভূমিকা নেয়া থেকে বিরত থাকলে তার ব্যবস্থা নেয়া হবে / চাকরি থাকবে না



মাদক ব্যবসায়ীদের সঙ্গে অধিদপ্তরের কেউ জড়িতের প্রমাণ পাওয়া গেলে তাকে চাকরি থেকে অপসারণ করা হবে এ হুঁশিয়ারি দিয়েছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দীন আহমেদ।

তিনি বলেন, অধিদপ্তরের কেউ মাদকের বিরুদ্ধে কার্যকর ভূমিকা নেয়া থেকে বিরত থাকলে তার ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে অধিদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জামাল উদ্দীন বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে শিগগিরি কঠোর আইন প্রণয়ন করা হবে।

টেকনাফ এলাকাকে একটি নতুন জোন করে কাজ করবে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর— এছাড়া মিয়ানমার থেকে যাতে ইয়াবা দেশে ঢুকতে না পারে সেজন্য একটি টাস্কফোর্সও গঠন করা হয়েছে জানান তিনি।

এক মার্চ থেকে তথ্য অভিযান শুরু উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সংবাদ সম্মেলনে অধিদপ্তরের মহাপরিচালক জানান, ২০১৭সালে ৩৯ হাজার ৫৮৫টি অভিযানে ১২৬৫১জন মাদক অপরাধীকে গ্রেপ্তার করে ১১৬১২টি মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, মাদকদ্রব্য যাতে ছড়িয়ে পরতে না পারে সেজন্য আইন আরো শক্তিশালী ও কঠোর করা হচ্ছে।

মিয়ানমার থেকে কোনোভাবেই যাতে ইয়াবা বাংলাদেশে ঢুকতে না পারে সেজন্য একটি টাস্কফোর্স কাজ করছে বলেও জানান তিনি। টেকনাফকে একটি আলাদা জোনেও ভাগ করা হবে।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীদের সঙ্গে অধিদপ্তরের কেউ জড়িত থাকলে কঠোর ব্যবস্থার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণে সচেষ্ট রয়েছে সরকার তবে জন সম্পৃক্ততা আরো বেশি জরুরি।

তিনি আরো বলেন রাজধানীর বারগুলোতে লাইসেন্সের নিয়মের বাইরে কিছু বিক্রি করলে সেগুলো বন্ধ করে দেয়া হবে।


1