LatestsNews
# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করেন আর খালেদা জিয়া এতিমের টাকা মারেন... গাংনীতে এমপি মকবুল হোসেন




এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধিঃ

বর্তমান সরকার সকল ক্ষেত্রে উন্নয়নের পাশা পাশি শিক্ষা ক্ষেত্রে উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়েছেন। দেশ স্বাধীন করার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সদ্য স্বাধীন যুদ্ধ বিদ্ধস্ত দেশে প্রথমেই শিক্ষা দিকে নজর দিয়েছিলেন বলে এক যোগে ৩৭ হাজার বিদ্যালয় জাতীয়করণ করেছিলেন। শনিবার বেলা ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ধর্ম মন্ত্রাণালয়ের স্থায়ী কমিটির সদস্য মকবুল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন ২০২১ সালে আমাদের দেশ হবে মধ্যম আয়ের দেশ আর সেজন্যই জননেত্রী শেখ হাসিনা এ জাতিকে সু শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার উপর গুরুত্ব  দিয়ে যাচ্ছেন। এমপি মকবুল হোসেন আরো বলেন আমাদের জননেত্রী শেখ হাসিনা কোন কাজে পিছ পা হননা। তিনি দেশের উন্নয়নে যে কাজ হাতে নেন সেটা শেষ করে থাকেন। তিনি বলেন, মানুষের মনে মনে ভাবেন আমাদের জননেত্রী শেখ হাসিনা এতো টাকা কোথায় পাচ্ছেন। এ বিষয়ে এমপি মকবুল হোসেন বলেন আমাদের জননেত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ নির্ভিক সাহসি। জননেত্রী শেখ হাসিনার রক্তে দুর্নীতি লুটপাট নেই। তিনি সব সময় বাংলার মানুষের উন্নয়নের কথা ভাবেন দেশের উন্নয়নের কথা ভাবেন। অন্য দিকে বিএনপি নেত্রী খালেদা জিয়া এতীমের টাকা মেরে জেলে থাকেন। বিএনপি নেতা নেত্রীর চিন্তা কী ভাবে দুর্নীতি করে দেশের সম্পদ লুটপাট করে নিজেদের পকেট ভারি করবে আর বিদেশে পাচার করবে। আর তত্বাবধায়ক বা সহায়ক সরকারের নামে দেশে আগুন সন্ত্রাস কায়েম করে দেশের মানুষকে পুড়িয়ে হত্যা করবে। এটা হচ্ছে বিএনপি নেতাদের ধ্যান ধারণা। এমপি মকবুল হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন লেখা পড়া ছাড়া অন্য দিকে খেয়াল না করে মনোযোগ দিয়ে লেখা পড়া করতে হবে। এ সময় তিনি অভিভাবকদের  তাদের সন্তানের প্রতি যতœবান হওয়ার পরামর্শ দেন। বিশেষ করে মায়েদের উদ্দেশ্যে বলেন, একজন মা’ যদি তার সন্তানদের প্রতি খেয়াল করেন তা হলে অবশ্যই সে সন্তান মানুষের মতো মানুষ হবে। এমপি মকবুল হোসেন বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও সমর্থন প্রার্থনা করেন এবং দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে তাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার অনুরোধ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাংনী উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম শফিকুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর হাবিবুল বাশার, শিক্ষা ও সাংস্কৃতি ব্যাক্তিত্ব সিরাজুল ইসলাম (স্যার), উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু। এসময় এমপি’র একান্ত সহকারি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু, পৌর যুবলীগের প্রচার সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, দপ্তর সম্পাদক জিয়াউল হক জিয়া সহ  বিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারি শিক্ষার্থী অভিভাবক সহ সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিৎ ছিলেন।


1