LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করেন আর খালেদা জিয়া এতিমের টাকা মারেন... গাংনীতে এমপি মকবুল হোসেন




এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধিঃ

বর্তমান সরকার সকল ক্ষেত্রে উন্নয়নের পাশা পাশি শিক্ষা ক্ষেত্রে উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়েছেন। দেশ স্বাধীন করার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সদ্য স্বাধীন যুদ্ধ বিদ্ধস্ত দেশে প্রথমেই শিক্ষা দিকে নজর দিয়েছিলেন বলে এক যোগে ৩৭ হাজার বিদ্যালয় জাতীয়করণ করেছিলেন। শনিবার বেলা ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ধর্ম মন্ত্রাণালয়ের স্থায়ী কমিটির সদস্য মকবুল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন ২০২১ সালে আমাদের দেশ হবে মধ্যম আয়ের দেশ আর সেজন্যই জননেত্রী শেখ হাসিনা এ জাতিকে সু শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার উপর গুরুত্ব  দিয়ে যাচ্ছেন। এমপি মকবুল হোসেন আরো বলেন আমাদের জননেত্রী শেখ হাসিনা কোন কাজে পিছ পা হননা। তিনি দেশের উন্নয়নে যে কাজ হাতে নেন সেটা শেষ করে থাকেন। তিনি বলেন, মানুষের মনে মনে ভাবেন আমাদের জননেত্রী শেখ হাসিনা এতো টাকা কোথায় পাচ্ছেন। এ বিষয়ে এমপি মকবুল হোসেন বলেন আমাদের জননেত্রী শেখ হাসিনা অত্যান্ত সৎ নির্ভিক সাহসি। জননেত্রী শেখ হাসিনার রক্তে দুর্নীতি লুটপাট নেই। তিনি সব সময় বাংলার মানুষের উন্নয়নের কথা ভাবেন দেশের উন্নয়নের কথা ভাবেন। অন্য দিকে বিএনপি নেত্রী খালেদা জিয়া এতীমের টাকা মেরে জেলে থাকেন। বিএনপি নেতা নেত্রীর চিন্তা কী ভাবে দুর্নীতি করে দেশের সম্পদ লুটপাট করে নিজেদের পকেট ভারি করবে আর বিদেশে পাচার করবে। আর তত্বাবধায়ক বা সহায়ক সরকারের নামে দেশে আগুন সন্ত্রাস কায়েম করে দেশের মানুষকে পুড়িয়ে হত্যা করবে। এটা হচ্ছে বিএনপি নেতাদের ধ্যান ধারণা। এমপি মকবুল হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন লেখা পড়া ছাড়া অন্য দিকে খেয়াল না করে মনোযোগ দিয়ে লেখা পড়া করতে হবে। এ সময় তিনি অভিভাবকদের  তাদের সন্তানের প্রতি যতœবান হওয়ার পরামর্শ দেন। বিশেষ করে মায়েদের উদ্দেশ্যে বলেন, একজন মা’ যদি তার সন্তানদের প্রতি খেয়াল করেন তা হলে অবশ্যই সে সন্তান মানুষের মতো মানুষ হবে। এমপি মকবুল হোসেন বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও সমর্থন প্রার্থনা করেন এবং দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে তাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার অনুরোধ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাংনী উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম শফিকুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর হাবিবুল বাশার, শিক্ষা ও সাংস্কৃতি ব্যাক্তিত্ব সিরাজুল ইসলাম (স্যার), উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু। এসময় এমপি’র একান্ত সহকারি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু, পৌর যুবলীগের প্রচার সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, দপ্তর সম্পাদক জিয়াউল হক জিয়া সহ  বিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারি শিক্ষার্থী অভিভাবক সহ সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিৎ ছিলেন।


1