LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চেষ্টা করলে অসাধ্যকে সাধ্যে পরিণিত করা সম্ভব- এমপি আব্দুল এমপি




তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া-১ আসনের সংসদ সদস্য-৩৬ আব্দুল মান্নান এমপি বলেন, “৯৬’র নির্বাচন থেকে অদ্যবধী সাল পর্যন্ত যে চরে ঘোড়ার গাড়ী ছাড়া কোন যান্ত্রিক যান চলাচল করতে পারেনি, সেখানে পিকআপ গাড়ী সহ আমার গাড়ী বহর নিরাপদে জনসভাস্থলে পৌঁছেছে! এখানে নির্দীধায় বলা যায়, চেষ্টা করলে অসাধ্যকে সাধ্যে পরিণিত করা সম্ভব। এছাড়া নব-নির্বাচিত চেয়ারম্যান হিসাবে শওকত আলী যে কাজটি করেছে ইতিহাসে এটি একটি নজীরবিহীন ঘটনা। যা যুগযুগ ধরে স্মরণীয় হয়ে থাকবে।”

রবিবার বেলা দুই ঘটিকায় সারিয়াকান্দির বিরামের পাঁচগাছি ঈদগাহ্ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ চর চালুয়াবাড়ী ইউনিয়ন ও মানিকদাইড় সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক জনসভায় চর চালুয়াড়ী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শওকত আলীকে উদ্দেশ্য করে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় তিনি চালুয়াবাড়ী জামে মসজিদ ও মাদ্রাসার উন্নয়ল কল্পে ৫লক্ষ টাকার অনুদান সহ চর এলাকায় যেন শুকনা মৌসুমে সব ধরণের যানচলাচলের উপযোগী রাস্তা নির্মাণের জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া বার কাউন্সিলের সভাপতি ও বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক দুুলু।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আনসার আলী, যুগ্ম-সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, যুবলীগের সভাপতি আইয়ুব তরফদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, যুবলীগের সাধারন সম্পাদক আশিক আহমেদ, কৃষকলীগের আহ্বায়ক সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, চালুয়াবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মানিকদাইড় সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইদুর রহমান মন্ডল।
জনসভায় আগত অতিথিদের দুপুরে খাবারের ব্যবস্থার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


1