LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চেষ্টা করলে অসাধ্যকে সাধ্যে পরিণিত করা সম্ভব- এমপি আব্দুল এমপি




তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া-১ আসনের সংসদ সদস্য-৩৬ আব্দুল মান্নান এমপি বলেন, “৯৬’র নির্বাচন থেকে অদ্যবধী সাল পর্যন্ত যে চরে ঘোড়ার গাড়ী ছাড়া কোন যান্ত্রিক যান চলাচল করতে পারেনি, সেখানে পিকআপ গাড়ী সহ আমার গাড়ী বহর নিরাপদে জনসভাস্থলে পৌঁছেছে! এখানে নির্দীধায় বলা যায়, চেষ্টা করলে অসাধ্যকে সাধ্যে পরিণিত করা সম্ভব। এছাড়া নব-নির্বাচিত চেয়ারম্যান হিসাবে শওকত আলী যে কাজটি করেছে ইতিহাসে এটি একটি নজীরবিহীন ঘটনা। যা যুগযুগ ধরে স্মরণীয় হয়ে থাকবে।”

রবিবার বেলা দুই ঘটিকায় সারিয়াকান্দির বিরামের পাঁচগাছি ঈদগাহ্ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ চর চালুয়াবাড়ী ইউনিয়ন ও মানিকদাইড় সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক জনসভায় চর চালুয়াড়ী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শওকত আলীকে উদ্দেশ্য করে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় তিনি চালুয়াবাড়ী জামে মসজিদ ও মাদ্রাসার উন্নয়ল কল্পে ৫লক্ষ টাকার অনুদান সহ চর এলাকায় যেন শুকনা মৌসুমে সব ধরণের যানচলাচলের উপযোগী রাস্তা নির্মাণের জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে নির্দেশ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া বার কাউন্সিলের সভাপতি ও বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক দুুলু।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আনসার আলী, যুগ্ম-সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, যুবলীগের সভাপতি আইয়ুব তরফদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, যুবলীগের সাধারন সম্পাদক আশিক আহমেদ, কৃষকলীগের আহ্বায়ক সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, চালুয়াবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মানিকদাইড় সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইদুর রহমান মন্ডল।
জনসভায় আগত অতিথিদের দুপুরে খাবারের ব্যবস্থার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


1