LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য। আর এদের পৃষ্ঠপোষকতা করে বিএনপি নামের একটি দল :



অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় বিএনপির বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,‘আমি জানতে চাই কিভাবে আড়াল করার চেষ্টা করা হলো, হামলাকারীকে যেখানে গ্রেফতার করার হয়েছে। ফখরুল সাহেব ‘মায়ের চেয়ে মাসির দরদ বেশি’ তাই না।

সোমবার বিকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মিলনায়তনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

হামলাকারী সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য মন্তব্য করে তিনি বলেন:  জাফর ইকবালের ওপর যারা হামলা করেছিলো তাদের স্বরূপ উন্মোচিত হয়ে গেছে। এরা সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য। আর এদের পৃষ্ঠপোষকতা করে বিএনপি নামের একটি দল।

ওবায়দুল কাদের বলেন: সাম্প্রদায়িক অপশক্তিকে মদদ দেওয়া বন্ধ না করলে আগামী নির্বাচনে জনগন ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দেবে। আপনারা আজ বলছেন হামলাকারীকে আড়াল করার চেষ্টা করছে সরকার!

শুধু তাই নয়, মাননীয় প্রধানমন্ত্রী প্রথম থেকেই জাফর ইকবালে শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন। এমনকি ঢাকা থেকে বিশেষ ব্যবস্থায় এয়ার অ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে ঢাকা এনে সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আমি

এসময় গণমাধ্যমের সমালোচনার করে তিনি বলেন,‘ অনেক গণমাধ্যম প্রধানমন্ত্রীর কর্মসূচী যথাযথভাবে প্রচার করে না। বিশাল জনসভার খবর সাদা মাটা ভাবে প্রচার করে। বিশালকে বিশাল বলতে তাদের কষ্ট হয়! এরা প্রকৃত অর্থে সরকার বিরোধী একটি দলকে সাপোর্ট দিয়ে যাচ্ছে।

আমি বলতে চাই, মিডিয়ার সঙ্গে আমরা লড়াই করতে চাই না। মিডিয়ার সমালোচনা থেকে আমরা শুদ্ধ হতে চাই।


1