LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য। আর এদের পৃষ্ঠপোষকতা করে বিএনপি নামের একটি দল :



অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় বিএনপির বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,‘আমি জানতে চাই কিভাবে আড়াল করার চেষ্টা করা হলো, হামলাকারীকে যেখানে গ্রেফতার করার হয়েছে। ফখরুল সাহেব ‘মায়ের চেয়ে মাসির দরদ বেশি’ তাই না।

সোমবার বিকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মিলনায়তনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

হামলাকারী সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য মন্তব্য করে তিনি বলেন:  জাফর ইকবালের ওপর যারা হামলা করেছিলো তাদের স্বরূপ উন্মোচিত হয়ে গেছে। এরা সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য। আর এদের পৃষ্ঠপোষকতা করে বিএনপি নামের একটি দল।

ওবায়দুল কাদের বলেন: সাম্প্রদায়িক অপশক্তিকে মদদ দেওয়া বন্ধ না করলে আগামী নির্বাচনে জনগন ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দেবে। আপনারা আজ বলছেন হামলাকারীকে আড়াল করার চেষ্টা করছে সরকার!

শুধু তাই নয়, মাননীয় প্রধানমন্ত্রী প্রথম থেকেই জাফর ইকবালে শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন। এমনকি ঢাকা থেকে বিশেষ ব্যবস্থায় এয়ার অ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে ঢাকা এনে সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আমি

এসময় গণমাধ্যমের সমালোচনার করে তিনি বলেন,‘ অনেক গণমাধ্যম প্রধানমন্ত্রীর কর্মসূচী যথাযথভাবে প্রচার করে না। বিশাল জনসভার খবর সাদা মাটা ভাবে প্রচার করে। বিশালকে বিশাল বলতে তাদের কষ্ট হয়! এরা প্রকৃত অর্থে সরকার বিরোধী একটি দলকে সাপোর্ট দিয়ে যাচ্ছে।

আমি বলতে চাই, মিডিয়ার সঙ্গে আমরা লড়াই করতে চাই না। মিডিয়ার সমালোচনা থেকে আমরা শুদ্ধ হতে চাই।


1