LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

৭ মার্চ আওয়ামীলীগের জনসভায় যাওয়ার পথে ধামরাইয়ে স্কুল ছাত্র নিহত




আব্দুস সাত্তার,সাভার-আশুলিয়া :
ঢাকার ধামরাইয়ে ৭ মার্চ আওয়ামীলীগের জনসভায় যাওয়ার পথে ১০ম শ্রেণী স্কুল পড়ূয়া ছাত্র মোঃ শাকিল আহাম্মেদ (১৬) নিহত হয়েছে।
বুধবার(০৭ মার্চ) সকালে দেপাশাই এলাকার আঞ্চলিক রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে।শাকিল জয়পুরা এসিড ল্যাবরোটারি স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর ছাত্র। উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই গ্রামের মোঃ মফিজ উদ্দিনের  ছেলে।শাকিলের অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
প্রতক্ষদর্শীরা জানায়,দেপাশাই মধ্যো পাড়া থেকে ছেড়ে আসে স্বজন পরিবহন বাসটি দেপাশাই কাউন্সিল এলাকায় আসার পর চলন্ত বাসে জানালা দিয়ে মাথা বের করলে শাকিল গাছের ঢালের সাথে ধাক্কা খায়। সাথে সাথে মাথা ফেটে প্রচন্ড রক্ত ক্ষরণ হয়। এ মতা অবস্থায় শাকিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করে।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) বাবলু শরীফ জানান,আমরা সংবাদ শুনার সাথে হাসপাতালে যাই এবং লাশটির সোরতহাল করি উর্ধতন কর্মকর্তার  নির্দেশে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


1