LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিএনপিকে ছাড়া সরকার নির্বাচনের যে স্বপ্ন দেখছে তা কখনো বাস্তবায়ন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি :ফখরুল



বিএনপিকে ছাড়া সরকার নির্বাচনের যে স্বপ্ন দেখছে তা কখনো বাস্তবায়ন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলের নেতারা।

তারা বলেন, খালেদা জিয়ার নেতৃত্বেই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

যেভাবে বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে তাতে করে শিগগিরি সরকারের পতন ঘটবে বলেও মন্তব্য করেন তারা।

নির্বাচনী বিধি উপেক্ষা করে প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বলেও অভিযোগ করেছেন বিএনপি নেতারা।

রাজধানীতে আয়োজিত পৃথক অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনের সমালোচনা করে বলেছেন, আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসানোর জন্যই এই নির্বাচন কমিশনকে গঠন করা হয়েছে।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির একাংশ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল। জাতীয় পার্টির (একাংশ) ভারপ্রাপ্ত চেয়ারম্যান কেএম ফজলে রাব্বী চৌধুরী সভায় সভাপতিত্ব করেন।

বিএনপি মহাসচিব বলেন, গতকাল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডাকা অবস্থান কর্মসূচি চলাকালে এক ছাত্রনেতাকে গ্রেপ্তার করার সময় বিবস্ত্র করা হয় যা বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এক কলঙ্কিত অধ্যায়। সে রক্ষা পাওয়ার জন্য আমাকে জড়িয়ে ধরলেও আমি তাকে রক্ষা করতে পারিনি। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য সব গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করছে।

তিনি আরো বলেন, দেশনেত্রীর সাজা হয়েছে, জামিনও হওয়ার কথা অথচ সেখানেও হস্তক্ষেপ করে বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করা হয়েছে। তাহলে কোথায় গণতন্ত্র?

তিনি বলেন, প্রধানমন্ত্রী সরকারি খরচে ঢাক-ঢোল পিটিয়ে ভোট চাচ্ছেন অথচ আমাদের প্রতিটি শান্তিপূর্ণ প্রোগ্রামেই বাধা দেয়া হচ্ছে। এরপরও বলছেন, গণতন্ত্রে বিশ্বাস করেন। জনগণের সঙ্গে প্রতারণা করে বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না।

জাতীয় প্রেস ক্লাবে জাতীয় বিএনপি নেতা মওদুদ বলেন, খালেদা জিয়ার নেতৃত্বেই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। যেভাবে বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে তাতে করে শিগগিরি সরকারের পতন ঘটবে।


1