LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিএনপিকে ছাড়া সরকার নির্বাচনের যে স্বপ্ন দেখছে তা কখনো বাস্তবায়ন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি :ফখরুল



বিএনপিকে ছাড়া সরকার নির্বাচনের যে স্বপ্ন দেখছে তা কখনো বাস্তবায়ন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলের নেতারা।

তারা বলেন, খালেদা জিয়ার নেতৃত্বেই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

যেভাবে বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে তাতে করে শিগগিরি সরকারের পতন ঘটবে বলেও মন্তব্য করেন তারা।

নির্বাচনী বিধি উপেক্ষা করে প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বলেও অভিযোগ করেছেন বিএনপি নেতারা।

রাজধানীতে আয়োজিত পৃথক অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনের সমালোচনা করে বলেছেন, আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসানোর জন্যই এই নির্বাচন কমিশনকে গঠন করা হয়েছে।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির একাংশ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন মির্জা ফখরুল। জাতীয় পার্টির (একাংশ) ভারপ্রাপ্ত চেয়ারম্যান কেএম ফজলে রাব্বী চৌধুরী সভায় সভাপতিত্ব করেন।

বিএনপি মহাসচিব বলেন, গতকাল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডাকা অবস্থান কর্মসূচি চলাকালে এক ছাত্রনেতাকে গ্রেপ্তার করার সময় বিবস্ত্র করা হয় যা বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এক কলঙ্কিত অধ্যায়। সে রক্ষা পাওয়ার জন্য আমাকে জড়িয়ে ধরলেও আমি তাকে রক্ষা করতে পারিনি। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য সব গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করছে।

তিনি আরো বলেন, দেশনেত্রীর সাজা হয়েছে, জামিনও হওয়ার কথা অথচ সেখানেও হস্তক্ষেপ করে বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করা হয়েছে। তাহলে কোথায় গণতন্ত্র?

তিনি বলেন, প্রধানমন্ত্রী সরকারি খরচে ঢাক-ঢোল পিটিয়ে ভোট চাচ্ছেন অথচ আমাদের প্রতিটি শান্তিপূর্ণ প্রোগ্রামেই বাধা দেয়া হচ্ছে। এরপরও বলছেন, গণতন্ত্রে বিশ্বাস করেন। জনগণের সঙ্গে প্রতারণা করে বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না।

জাতীয় প্রেস ক্লাবে জাতীয় বিএনপি নেতা মওদুদ বলেন, খালেদা জিয়ার নেতৃত্বেই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। যেভাবে বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে তাতে করে শিগগিরি সরকারের পতন ঘটবে।


1