LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কুলাউড়ায় চরম ঝুঁকিতে মনু রক্ষা বাঁধ



এ.কে.অলক মৌলভীবাজার :

মৌলভীবাজারের কুলাউড়ায় মনু রক্ষা বাধেঁর একটি অংশ হাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে গত বছর বর্ষা মৌসুমে ভারী বর্ষনের ফলে অল্পের জন্য রক্ষা পেলেও এ বছর আসন্ন বর্ষা মৌসুমে মনু নদীতে পানি বৃদ্ধির সময় এই অংশটি নিশ্চিত ভাংগনের কবলে পড়বে বলে এলাকাবাসি আতংক গ্রস্থ হয়ে পড়েছেন। এ ইউনিয়নের গাজীপুর, হাসিমপুর, মাহতাবপুর, দাউদপুর, সাধনপুর, মন্দিরা ও দক্ষিন বারইগাঁও এ ৭টি স্থানের ভাংগন সর্বাধিক ঝুঁকিপূর্ন। এখনও বাঁধ মেরামতের কোন উদ্যোগ গ্রহন না করায় এলাকাবাসি উদ্বিগ্ন রয়েছেন। তাদের অভিযোগ গত বছরের ক্ষয়ক্ষতির কথা মাথায় রেখে পানি উন্নয়ন বোর্ড আগাম ব্যবস্থা নেয়ার কথা। কিন্তু এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করা হয় নি।
এলাকাবাসি জানান, গাজীপুরের এই স্থানটির রক্ষাবাঁেধর সামান্য অংশটি যদি পাহাড়ি ঢলের কবলে পড়ে তাহলে উপজেলার হাজীপুর ইউনিয়নের গাজীপুর, মাহতাবপুর, রজনপুর, ইসমাইলপুর, টুকলি, হাজীপুর, রণচাপ ও বড়খারবাড়ী প্রভৃতি গ্রাম মারাত্মক ভাবে প্লাবিত হওয়া ছাড়াও পাশর্^বর্তী রাজনগর উপজেলার পতনউষার ইউনিয়নের বিস্তৃর্ণ এলাকা প্লাবিত হবে। এই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ আব্দুর রুপ বলেন, গত বছর বন্যার সময় তার ওয়ার্ডের রনচাপ গ্রামের ৪টি ভাংগন তিনি ব্যাক্তিগত অর্থব্যায়ে পানি উন্নয়ন বোর্ডের অনুরোধে মেরামত করে ভাংগনের কবল থেকে এলাকাবাসিকে রক্ষা করেছিলেন। আশা দেয়া সত্ত্বেও সেই অর্থ পানি উন্নয়ন বোর্ড এখনও পরিশোধ করে নাই।
পানি উন্নয়ন বোর্ড মৌলভীবাজার এর সহকারি প্রকৌশলি মোঃ মোখলেছুর রহমান তালুকদার জানান, বাঁধ মেরামতের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। বর্ষার আগেই বাঁধের ভাংগা অংশগুলো মেরামত করা হবে।


1