LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বেঁচে আছি এটাই বিশ্বাস হচ্ছে না




টি.আই সানি,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ


মেহেদী হাসান মাসুম শ্রীপুর পৌর এলাকার এসরোটেক্স নামের একটি কারখানার ফ্যাসন ডিজাইনার হিসেবে কর্মরত ছিলেন। গত চারমাস আগে সায়েদা কামরুন্নাহার স্বর্ণার সাথে তাঁর বিয়ে হয়। নববিবাহিত দম্পতির এটাই প্রথম পর্যটক হিসেবে ভ্রমন ছিল। ভ্রমনের সফরসঙ্গী হিসেবে ছিলেন তাঁর স্বজন ফারুক হোসেন দম্পতির তিন সদস্য।
মেহেদী হাসান মাসুম চোখের সামনে থেকে দেখেছেন মৃত্যুদুতকে, যন্ত্রণায় মানুষগুলোর ছটফটানির চিত্র গুলো এখন সামনে ভেসে বেড়াচ্ছে। এমন দুঘটনার পরও নিজে ও তাঁর স্ত্রী যে বেঁচে আছেন, এটাই বিশ্বাস হচ্ছে না। তবে চোখের সামনে স্বজন হারানোর বেদনায় বেঁচে থাকার আনন্দ এখন আর তাঁর নেই।
সোমবার দুপুরে যখন বিমানটি দুর্ঘটনায় পতিত হন সেদিন সন্ধ্যায় বাবা তোফাজ্জল হোসেনকে মুঠোফোনে জানিয়েছিলেন সে বেঁচে আছেন। এর পর থেকেই নেপালের কাঠমন্ডু মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় থেকে পরিবারের সাথে মুঠোফোনে কথা বলে স্বজনদের সান্তনা দিচ্ছেন তিনি। আর মাঝে মধ্যে দুর্ঘটনার বর্ণণাও দিচ্ছেন।
মেহেদী হাসান মাসুমের বরাত দিয়ে তাঁর বাবা তোফাজ্জল হোসেন জানান, দুর্ঘটনার আগে কিছুক্ষনের মধ্যে বিমানটি অবতরনের প্রস্তুতি নিচ্ছিল, আর পর্যটকদের মধ্যে ছিল অন্যরকম আনন্দ। বিমানটি নামতে গিয়ে কিসের সঙ্গে যেন ধাক্কা খেল। আমরা ছিলাম বিমানের মাঝামাঝি , এসময় পিছন থেকে আগুনের ধোয়া দেখা গেল। বিকট আওয়াজে আতঙ্কিত হয়ে দেখি বিমানটি দ”ুভাগ হয়ে গেল। আমি প্রথমে লাফিয়ে পরি, পরে স্ত্রীকে নামাই এরপর ভাইয়ে স্ত্রীকে নিচে নামাই। কিন্তু প্রিয়ক ও তার শিশু সন্তানকে নামাতে পারিনি এরআগেই আগুন ধরে যায়।
এদিকে নেপাল অবস্থান করা প্রিয়কের স্বজন সোহানুর রহমান সোহাগ বুধবার সকালে জানান,বিমান দুর্ঘটনায় প্রিয়কের স্ত্রী আলমুন নাহার এনির পা ভেঙ্গে গেছে। নিজে চিকিৎসাধীন থাকাবস্থায় স্বামী ও সন্তানের খোঁজে এখনও কেদেই চলছেন।মেহেদীর স্ত্রী সাইদা কামরুননাহার স্বর্ণা আইসিইউতে রয়েছেন। সেও কথা বলতে পারছেন না। তবে চিকিৎসকরা নিশ্চিত করেছেন বেঁচে থাকা সদস্যরা প্রত্যেকেই শঙ্কামুক্ত।
এদিকে বিধ্বস্ত বিমানে থাকা শ্রীপুরের পাঁচ সদস্যের মধ্যে ফারুক হোসেন প্রিয়ক ও তাঁর তিন বছর বয়সী শিশু কন্যা নিহত হয়েছেন। তাঁদের কফিনবন্দি লাশের জন্য অধির আগ্রহের প্রতিক্ষা যেন শেষ হচ্ছে না স্বজন ও প্রতিবেশীদের।


1