LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বদলগাছীতে ২ টি অবৈধ ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা



চ্যানেল ফোর টিভি প্রতিনিধিঃ নিরেন দাস।
 

কৃষি নির্ভরশীল জেলা নওগাঁ জেলার বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়নের মির্জাপুর এবং বিষ্ণপুর গ্রামে ফসলী কৃষি জমিতে অবৈধভাবে গড়ে উঠা নির্মাণাধীন ইটভাটায় অভিযান চালিয়ে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদলত। ভ্রাম্যমাণ আদালতের পরিচালনায় ছিলেন বদলগাছী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট মোঃ রওশন আলী।


অবৈধ ইটভাটার ২ দুটির জরিমানা সম্পর্কে জানা যায় যে গতকাল বেলা ১২ টায় বদলগাছী উপজেলার ইউপি মির্জাপুর এবং বিষ্ণপুর গ্রামে ফসলী কৃষি জমিতে গড়ে ওঠা অবৈধ নির্মাণাধীন ইট ভাটায় অভিযান চালিয়ে দুইটি ইট ভাটাকে মোট ৮০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এরমধ্যে মির্জাপুর গ্রামে নির্মাণাধীন ইটভাটার মালিক, মোঃ সিদ্দিকুর রহমান কে ৩০ হাজার টাকা এবং বিষ্ণপুর গ্রামের ইটভাটার মালিক, মোঃ রোমন কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এমনকি এর আগে গত ২৭ ফেব্রুয়ারি নওগাঁ জেলা প্রশাসক কার্যালয়ের দায়িত্ব প্রাপ্ত ম্যাজিস্ট্রেট, মহিউদ্দীন অবৈধ ভাবে ইটভাটা গড়ে তোলায় প্রাথমিক পর্যায়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সিদ্দিকের ৩০ হাজার টাকা ও রোমন কে ১০ হাজার টাকা জমিমানা করেছিলেন এবং তাদের আইনি ভাবে নিষেধ করা হয়েছিল এমনকি এই ইটভাটা মালিক সিদ্দিক আর রোমন এই দুইজনই পুনরায় আর কখনো ফসলী কৃষি জমিতে ইটভাটা নির্মাণ করবেননা এমন অঙ্গীকার নামা প্রদান করেছিলেন  ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে।
 
এরপরেও তারা অর্থের গরমে আইনকে অবমাননা করে সিদ্দিক আর রোমন এই দুইজনই পুনরায় উক্ত ফসলী কৃষি জমিতে অঙ্গীকারনামা ভঙ্গ করে কিছুদিন আগে আবারও ইটভাটা নির্মাণ কাজ শুরু করেন।
 
যাহা চ্যানেল ফোর টিভির লাইভ ক্যামেরাই প্রচারণার পর প্রশাসন আবারও জানতে পেয়ে বদলগাছী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ম্যাজিস্ট্রেট মোঃ রওশন আলীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত নির্মাণাধীন পুনরায় আবারও ঐ দুই ইটভাটায় গতকাল অভিযান চালিয়ে ইটভাটায় পৌঁছালে দেখতে পারেন নিষেধাজ্ঞা জারির পরেও উক্ত ইটভাটা গুলির নির্মাণকাজ চলছিলো।
 
এই অবৈধ ইটভাটা মালিকগণদের বিষয়ে বদলগাছী সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রেট মোঃ রওশন আলী বলেন, এর আগে একবার জরিমানা সহ নিষেধ করা হয়েছিল যা তারা নিষেধ ভঙ্গ করে আবারও নির্মাণ কাজ করার ফলে আবারও একবার জরিমানা করে শেষ হুশিয়ারি দিয়ে বলেন যে এরপরও যদি তারা এরপরও যদি এইসব অবৈধ ইটভাটার নির্মাণ কাজ শুরু করে তাহলে আবারও ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেকের ২ লক্ষ করে টাকাই শুধু জরিমানা করা হবে সাথে ২ বছর করে কারাদণ্ড প্রদান করা হবে বলে তিনি শেষ নিষেধাজ্ঞা দিয়ে জান।


1