LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শুক্রবার| ২৩ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পুলিশের বাধায় না’গঞ্জ মহানগর বিএনপির সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ



সাজু হোসেন,চ্যানেল ফোর প্রতিনিধি নারায়নগঞ্জঃ

পুলিশের বাধার মোখে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। দলের চেয়ার্রপসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মঙ্গলবারু কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন এলাকায় মহানগর বিএনপি বিক্ষোভ সমাবেশ পালন করে। এ সময় মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল পুলিশের প্রতিরোধের মোখে সংক্ষিপ্ত কর্মসূচী পালন করার ঘোষনা দেন।
এ সময় সংগঠনের সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম বলেন, দেশের জনগনের গনতন্ত্রকে হত্যা করেও ক্ষ্যান্ত হয়নি সরকার এখন বাক-স্বাধানতাকেও কেড়ে নিয়েছে। এখন ন্যায়ের পক্ষে প্রতিবাদ করতে এসেও প্রশাসনের বাধার সম্মুখীন হচ্ছি। জন-বিছিন্ন সরকার এখন বিএনপির সকল কর্মকান্ডের বিরুদ্ধে বিভিন্ন সংস্থ্যা সহ প্রশাসনকে লাগিয়ে দিয়েছে। তাদের পতন অনির্বায হয়ে গেছে, সেটাকে ঠেকাতেই প্রশাসনকে দিয়ে নানা কৌশল অবলম্বন করে যাচ্ছে। অবৈধ সরকারের দ্বায়ের করা মিথ্যা দুনীর্তির মামলায় দেশনেত্রী আজ কারাগাড়ে। আমরা অনতি বিলম্বে দেশনেত্রীর নিঃশর্তে মুক্তি দাবী করছি।
সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, জনগণের বিচার ব্যবস্থার আশা আকাঙ্খার প্রতীক সুপ্রিম কোর্ট যেটা হচ্ছে রাষ্ট্রের স্তম্ভ। সেই উচ্চ আদালত বিএনপি চেয়ারপার্সনকে মিথ্যা মামলায় তার জামিন ৪ সপ্তাহের জন্য স্থগিত করার সিদ্ধান্তে জাতি আজ হতবাক ও মর্মাহত। নেত্রীর বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করা হউক না কেন, দেশের মানুষ সেটাকে কখনোই স্বাভাবিক ভাবে মেনে নিবে না। আমরা এই সিদ্ধানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্তে মুক্তি দাবী করছি।
মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন, এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, কোষাধক্ষ মনিরুজ্জামান মনির, বিএনপি নেতা এড. আনিছুর রহমান মোল্লা, আব্দুর রহমান, আরিফ আহম্মেদ গোগা, হাজী তাহের আলী, নজরুল ইসলাম সরদার, জাহাঙ্গীর মিয়াজী, মাহমুদুল হাসান মাসুম, ফেরদৌসুর রহমান, শওকত আলী লিটন, মহাম্মদ হোসেন কাজল, আবুল হোসেন সরদার, আবুল কাশেম, হাফেজ আহম্মেদ, হারুণ শেখ, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক মনোয়ার হোসেন শোখন, মহানগর যুবদল নেতা নাজমুল হক রানা, সেলিম, মোস্তাফিজুর রহমান পাবেল, মহানগর শ্রমিক দলের ভারপ্রাপ্ত আহবায়ক মনির মল্লিক, সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক ফজলুল হক, কামরুজ্জামান খোকন, এবি সিদ্দিক, দুলাল, মতিউর রহমান মতি, সাইফুল ইসলাম বাবু, জেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম-আহবায়ক এড. আনোয়ার প্রধান, ফারুক চৌধুরী, মহানগর স্বেচ্ছা সেবক দল নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, দুলাল হোসেন, দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, মোঃ রাব্বী, বন্দরথানা স্বেচ্ছা সেবক দল নেতা মোস্তাকুর রহমান, সাইদুর রহমান, হুমায়ন মোল্লা, খোকন, মহানগর মৎসজীবী দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক,নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আরাফাত চৌধুুরী,হোসাইন লিয়ন, শফিকুল ইসলাম,শাহিন শরীফ,আব্দুল হাসিব,শিশির, বন্দর থানা ছাত্রদলের পাপ্পু বড়, জুয়েল, আলী হোসেন, মাসুদ নুর, আকাশ, ইব্রাহীম বাবু প্রমূখ।


1