LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

চক্রান্ত করে স্মার্ট কার্ড বিতরণকালে খোরশেদকে গ্রেফতার করা হয়েছে – লুনা



সাজু হোসেন,চ্যানেল ফোর টিভি প্রতিনিধি নারায়ণগঞ্জ

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মিনী আফরোজা খন্দকার লুনা বলেছেন, আপনার প্রিয় জনপ্রতিনিধি হওয়ায় কাউন্সিলর খোরশেদ আজ কারাগারে। আপনাদের সামনে এখন আমি আসার কথা ছিলনা, কথা ছিল কাউন্সিলর খোরশেদের। তাকে চক্রান্ত করে স্মার্ট কার্ড বিতরণ থেকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি হতদরিদ্র মানুষের পাশে সবসময় ছিলেন, আগামীতেও থাকবেন। তার পাশে ও আপনাদের পাশে তার পরিবার হিসেবে আমরা রয়েছি। বুধবার সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে দরিদ্র ও হতদরিদ্র মানুষের স্বাস্থ সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্রাক আরবান ডেভলপমেন্ট প্রকল্পের অধীনে দুটি কুমিদিনী এলাকায় ফ্রী হেলথ ক্যাম্পে এসব কথা বলেন তিনি। বক্তব্য দেয়ার সময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং সেখানে উপস্থিত সকলেই কিছুটা আবেগ প্রবন হয়ে পড়েন।
তিনি আরো বলেন, আপনাদের যেকোন অসুবিধা আমাদের জানাবেন আমরা ইনশাআল্লাহ চেষ্টা করবো সেটি সমাধান করার জন্য। আমার স্বামী কাউন্সিলর খোরশেদ আপনাদের যেকোন সহযোগিতায় আমাকে এবং আমার পরিবারকে নির্দেশনা দিয়েছেন। আজ সিটি করপোরেশন ও ব্রাক আরবান ডেভলপমেন্টের উদ্যোগে যে ফ্রী হেলথ চিকিৎসা দেয়া হচ্ছে সেটি আরো বৃদ্ধি করতে অনুরোধ করছি। আপনাদের ১৩নং ওয়ার্ডে দুটি কুমুদিনির স্বাস্থ্যসেবা, মাদক নির্মূল এবং সামাজিক সমস্যা মোকাবেলায় কাউন্সিলর খোরশেদকে সহযোগিতা করায় আমি তার স্ত্রী হিসেবে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের আজকে হেলথ কেয়ার উদ্বোধনে আগত রোগীদের উদ্দেশ্যে বলছি, সঠিক সমস্যা বলুন, সঠিক চিকিৎসা নিয়ে যান।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রকল্পের কর্মকর্তা আসাদুজ্জামান, আলালউদ্দিন, প্রদীপ চন্দ্র কর্মকার।
এতে সাধারণ সেবা দেয়া হয়েছে ৪০ জনকে, এছাড়া ১০ জন গর্ভবতী, ২০ জন কিশোরী, ডায়বেটিকস ও ব্ল্যাড প্রেসারের ২০ জন এবং ০ থেকে ২৪ মাসের ১০ জন শিশু কে চিকিৎসা দেয়া হয়েছে।
সাধারন সেবা প্রদান করেছেন ডিপ্লোমা নার্স রিতা হালদার, গর্ভবতীদের চিকিৎসা সেবা দিয়েছেন মেডিসিন ডাক্তার রোমান মোল্লা, কিশোরীদের চিকিৎসা সেবা দিয়েছেন ডিপ্লোমা নার্স ফেরদৌস, ডায়বেটিকস ও ব্ল্যাড প্রেসারের চিকিৎসা সেবা দিয়েছেন ডাক্তার ফরিদ, ০ থেকে ২৪ মাসের শিশুদেও চিকিৎসা সেবায় ছিলেন ডিপ্লোমা নার্স আফসানা আক্তার। সকলের সার্বিক সহযোগীতায় ছিলেন বিষ্ণুপদ হালদার।


1