LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চক্রান্ত করে স্মার্ট কার্ড বিতরণকালে খোরশেদকে গ্রেফতার করা হয়েছে – লুনা



সাজু হোসেন,চ্যানেল ফোর টিভি প্রতিনিধি নারায়ণগঞ্জ

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মিনী আফরোজা খন্দকার লুনা বলেছেন, আপনার প্রিয় জনপ্রতিনিধি হওয়ায় কাউন্সিলর খোরশেদ আজ কারাগারে। আপনাদের সামনে এখন আমি আসার কথা ছিলনা, কথা ছিল কাউন্সিলর খোরশেদের। তাকে চক্রান্ত করে স্মার্ট কার্ড বিতরণ থেকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি হতদরিদ্র মানুষের পাশে সবসময় ছিলেন, আগামীতেও থাকবেন। তার পাশে ও আপনাদের পাশে তার পরিবার হিসেবে আমরা রয়েছি। বুধবার সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে দরিদ্র ও হতদরিদ্র মানুষের স্বাস্থ সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্রাক আরবান ডেভলপমেন্ট প্রকল্পের অধীনে দুটি কুমিদিনী এলাকায় ফ্রী হেলথ ক্যাম্পে এসব কথা বলেন তিনি। বক্তব্য দেয়ার সময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং সেখানে উপস্থিত সকলেই কিছুটা আবেগ প্রবন হয়ে পড়েন।
তিনি আরো বলেন, আপনাদের যেকোন অসুবিধা আমাদের জানাবেন আমরা ইনশাআল্লাহ চেষ্টা করবো সেটি সমাধান করার জন্য। আমার স্বামী কাউন্সিলর খোরশেদ আপনাদের যেকোন সহযোগিতায় আমাকে এবং আমার পরিবারকে নির্দেশনা দিয়েছেন। আজ সিটি করপোরেশন ও ব্রাক আরবান ডেভলপমেন্টের উদ্যোগে যে ফ্রী হেলথ চিকিৎসা দেয়া হচ্ছে সেটি আরো বৃদ্ধি করতে অনুরোধ করছি। আপনাদের ১৩নং ওয়ার্ডে দুটি কুমুদিনির স্বাস্থ্যসেবা, মাদক নির্মূল এবং সামাজিক সমস্যা মোকাবেলায় কাউন্সিলর খোরশেদকে সহযোগিতা করায় আমি তার স্ত্রী হিসেবে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের আজকে হেলথ কেয়ার উদ্বোধনে আগত রোগীদের উদ্দেশ্যে বলছি, সঠিক সমস্যা বলুন, সঠিক চিকিৎসা নিয়ে যান।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রকল্পের কর্মকর্তা আসাদুজ্জামান, আলালউদ্দিন, প্রদীপ চন্দ্র কর্মকার।
এতে সাধারণ সেবা দেয়া হয়েছে ৪০ জনকে, এছাড়া ১০ জন গর্ভবতী, ২০ জন কিশোরী, ডায়বেটিকস ও ব্ল্যাড প্রেসারের ২০ জন এবং ০ থেকে ২৪ মাসের ১০ জন শিশু কে চিকিৎসা দেয়া হয়েছে।
সাধারন সেবা প্রদান করেছেন ডিপ্লোমা নার্স রিতা হালদার, গর্ভবতীদের চিকিৎসা সেবা দিয়েছেন মেডিসিন ডাক্তার রোমান মোল্লা, কিশোরীদের চিকিৎসা সেবা দিয়েছেন ডিপ্লোমা নার্স ফেরদৌস, ডায়বেটিকস ও ব্ল্যাড প্রেসারের চিকিৎসা সেবা দিয়েছেন ডাক্তার ফরিদ, ০ থেকে ২৪ মাসের শিশুদেও চিকিৎসা সেবায় ছিলেন ডিপ্লোমা নার্স আফসানা আক্তার। সকলের সার্বিক সহযোগীতায় ছিলেন বিষ্ণুপদ হালদার।


1