LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শার্শার লক্ষণপুরে ইউপি উপ নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি


যশোরের শার্শার লক্ষণপুর ইউনিয়নের উপ নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার রাত ৮ টার দিকে নির্বাচনী প্রচারণা চালানোর সময়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ নৌকা প্রতীকের সমর্থক গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন শামিম হোসেন (৪৫),মিশন (৩৫), শিপন (৩৫). হাফিজুর (৩২), মনা (৩৪)।

উল্লেখ্য গত ৯ই জানুয়ারী ২০১৮ ইং তারিখে শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন শান্তি নিহত হন। এর পর থেকে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শুন্য থাকে।

অতপর উপজেলা নির্বাচন কমিশনার ২৯ই মার্চ ২০১৮ ইং তারিখে লক্ষণপুর ইউনিয়নের উপনির্বাচনের তফশীল ঘোষণা করেন।

এ উপনির্বানে চারজন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এর মধ্যে নৌকা প্রতীকের প্রাথী নিহত সালাউদ্দিন শান্তির স্ত্রী আনোয়ারা খাতুন ও বিদ্রোহী প্রাথী কামাল হোসেন। এছাড়া দু’জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

স্থানীরা জানান, বুধবার রাত ৮টার দিকে মহিলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ারার পক্ষে একদল লোক নির্বাচনের প্রচারণা চালাচ্ছিল। এসময়ে এক দল সন্ত্রাসী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতকিত তাদের উপর হামলা করে ও বোমা ফাঁটায়। এঘটনায় প্রচারণাকারী দলের পাঁচ থেকে ছয় যুবক গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নাভারণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপতাালে ভর্তি করা হয়।

চেয়ারম্যান প্রার্থী আনোয়ারা খাতুন বলেন, আমার নৌকা প্রতীকের পক্ষে ছাত্রলীগের ছেলেরা  নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল।এই সময় বিদ্রোহী প্রার্থী কামালের লোকজন আমার ছেলেদের উপর হামলা করে।এতে ৭ জন্য গুরুত্বর আহত হয়।

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামালের কাছে বুধবার রাতে কি ঘটনা ঘটেছিল তা জানতে চাইলে তিনি বলেন, আমি বোয়ালী গ্রামে থাকি। গত রাতে আমি বাড়িতে ছিলাম না। শুনেছি একদল সন্ত্রাসীরা আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হামলা করেছে। পরে গ্রাম বাসিরা তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যায় বলে তিনি জানান।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কল্লোল কুমার সরকার জানান,কয়েক জন যুবক রাতে গুরুত্বর জখম অবস্থায় পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে তিন জনের অবস্থা এখনো আশষ্কাজনক। বাকিদের অবস্থা ভাল বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, রাতে শুনেছি লক্ষণপুর ইউনিয়নের উপনির্বাচনকে কেন্দ্র করে দু’দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে কেউ আহত হয়েছে কি না তা এখনও জানি না। তবে থানায় লিখিতভাবে অভিযোগ করলে পুলিশ ব্যবস্থা নিবে বলে তিনি জানান।


1