LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনা ধর্ম ভীরু সরকার- এম.পি আব্দুল মান্নান





তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়া-০১ আসনের সংসদ-৩৬, কৃষিবিদ আব্দুল মান্নান বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপ্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের মতো তাঁর সুযোগ্য কন্যা, বাংলাদেশ আ’লীগের সভাপতি শেখ হাসিনা একজন ধর্ম ভীরু সরকার। শক্রবার বিকালে কর্ণিবাড়ী দ্বি-মুখী ফাজিল (ডিগ্রী) মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান দেশে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠার জন্য ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠান করেন। এছাড়াও কাকরাইলের জামে মসজিদ, বয়তুর মোকারম মসজিদ প্রতিষ্ঠাতা সহ টঙ্গিতে বিশ্ব ইচতেমার ব্যবস্থার জন্য নগদ অর্থ দিয়েছিলেন। স্বাধীনতার পর তিনি সকল ধর্মীয় প্রতিষ্ঠান মাদ্রাসাগুলোকে ইমপিওভুক্তি করেন।

বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আধুনিক শিক্ষার সাথে ধর্মীয় শিক্ষাকে সম্পৃক্ত কওে আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। সেখান থেকে পড়ালেখা করে ডিসি, এসপি সহ বিভিন্ন দপ্তরে দায়িত্ব পালন করছেন। আগামীতে শিক্ষা খাতে আরও অভানীয় পরিবর্তণ পেতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে হ্যাটট্টিক করাতে হবে। এসময় তিনি প্রতিষ্ঠানের উন্নয়নকল্পে এলজিইডি কর্তৃক ১লক্ষ, টিআর কাবিখা কর্তৃক ২লক্ষ ও জেলা শিক্ষা ফ্যাসিলিটি কর্তৃক ৫লক্ষ এবং জেলা পরিষদ কর্তৃক ১লক্ষ টাকা অনুদান সর্বমোট ৮লক্ষ অনুদান দেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি অধ্যক্ষ সাদ’ত হোসেন, মনতাজুর রহমান মন্ডল, সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনছার আলী মাষ্টার, কুতুবপুর, কর্ণিবাড়ী ইউনিয়ন ও দেবডাঙ্গা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীবৃন্দ।

এসময় উপজেলা আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবন্দ ও ভেলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দীন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজাহার আলী মোল্লা। 


1