LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ শুক্রবার| ১৫ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনা ধর্ম ভীরু সরকার- এম.পি আব্দুল মান্নান





তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়া-০১ আসনের সংসদ-৩৬, কৃষিবিদ আব্দুল মান্নান বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপ্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের মতো তাঁর সুযোগ্য কন্যা, বাংলাদেশ আ’লীগের সভাপতি শেখ হাসিনা একজন ধর্ম ভীরু সরকার। শক্রবার বিকালে কর্ণিবাড়ী দ্বি-মুখী ফাজিল (ডিগ্রী) মাদরাসার উদ্যোগে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান দেশে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠার জন্য ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠান করেন। এছাড়াও কাকরাইলের জামে মসজিদ, বয়তুর মোকারম মসজিদ প্রতিষ্ঠাতা সহ টঙ্গিতে বিশ্ব ইচতেমার ব্যবস্থার জন্য নগদ অর্থ দিয়েছিলেন। স্বাধীনতার পর তিনি সকল ধর্মীয় প্রতিষ্ঠান মাদ্রাসাগুলোকে ইমপিওভুক্তি করেন।

বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আধুনিক শিক্ষার সাথে ধর্মীয় শিক্ষাকে সম্পৃক্ত কওে আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। সেখান থেকে পড়ালেখা করে ডিসি, এসপি সহ বিভিন্ন দপ্তরে দায়িত্ব পালন করছেন। আগামীতে শিক্ষা খাতে আরও অভানীয় পরিবর্তণ পেতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে হ্যাটট্টিক করাতে হবে। এসময় তিনি প্রতিষ্ঠানের উন্নয়নকল্পে এলজিইডি কর্তৃক ১লক্ষ, টিআর কাবিখা কর্তৃক ২লক্ষ ও জেলা শিক্ষা ফ্যাসিলিটি কর্তৃক ৫লক্ষ এবং জেলা পরিষদ কর্তৃক ১লক্ষ টাকা অনুদান সর্বমোট ৮লক্ষ অনুদান দেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি অধ্যক্ষ সাদ’ত হোসেন, মনতাজুর রহমান মন্ডল, সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনছার আলী মাষ্টার, কুতুবপুর, কর্ণিবাড়ী ইউনিয়ন ও দেবডাঙ্গা সাংগঠনিক ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীবৃন্দ।

এসময় উপজেলা আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবন্দ ও ভেলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দীন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজাহার আলী মোল্লা। 


1