LatestsNews
# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
আজ বুধবার| ২৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

প্রতিষ্ঠানের অবকাঠামো নিয়ে আপনাদের ভাবতে হবে না, আপনারা শিক্ষার মান উন্নয়নে কাজ করুন : সাধন চন্দ্র মজুমদার এমপি



নওগাঁ জেলা প্রতিনিধিঃ

প্রতিষ্ঠানের অবকাঠামো নিয়ে আপনাদের ভাবতে হবে না, আপনারা শিক্ষার মান উন্নয়নে কাজ করুন। শিক্ষার্থীদের কিভাবে ভালো ফলাফল করানো যায়, কিভাবে কলেজের উন্নত পরিবেশে শিক্ষা প্রদান করা যায় সে দিকে নজর দেন। প্রতিষ্ঠানের অবকাঠামো নিয়ে ম্যানেজিং কমিটি ভাববে। গতকাল বেলা ১০টায় নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স (১ম বর্ষ), ডিগ্রী পাস কোর্স শিক্ষার্থীদের নবীনবরণ ও এইচএসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক মন্ডলীদের উদ্দেশ্যে ৪৬, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি সাধন চন্দ্র মজুমদার উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, পাঠ্যসূচীর পড়ালেখার পাশাপাশি নৈতিকতার শিক্ষা দিতে হবে। শৃংখলা মেনে চলতে হবে প্রত্যেক ছাত্র/ছাত্রী ও শিক্ষক/শিক্ষিকাদের। কলেজের নিয়ম শৃংখলা মেনে চলতে হবে। যথা সময়ে কলেজে উপস্থিত ও ত্যাগ করতে হবে।
অত্র কলেজের উপাধ্যক্ষ মমতাজ হোসেন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ও নিয়ামতপুর উপজেলার কৃতি সন্তান ইউসুফ আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামূল হক, উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) নাজমূল হক, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও অত্র কলেজের ম্যানেজিং কমিটির সদস্য আবেদ হোসেন মিলন।
নিয়ামতপুর বিশবদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক (ইংরেজী বিভাগ) আহসান হাবীব ও প্রভাষক (ভূগোল) ফয়সাল আলমের যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন, বরেন্দ্র আলিম মাদ্রাসার অধ্যক্ষ আতিকুল ইসলাম, অত্র কলেজের ম্যানেজিং কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি মাহবুব হোসেন, সহকারী অধ্যাপক রোকসানা মমতাজ, সেফালী বেগম, মালেকা বেগম, সাদিকুর রহমান, আইজুল হক, মোহসিন রেজা, নজরুল ইসলাম (ইংরজী), নজরুল ইসলাম (কম্পিউটার), নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ঝর্ণা বেগম, বামইন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক প্রমুখ।
পূর্বে একই মঞ্চে ছাত্রলীগের উদ্যোগে ক্লাস রুটিন বিতরণ উদ্বোধন করা হয়।


1