LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বদলগাছীতে আ"লীগের নাম ভেঙে কোলা ইউপি আ"লীগের অফিস বানিয়ে হাটের সেড দখল



চ্যানেল ফোর টিভি প্রতিনিধিঃ নিরেন দাস।

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের কোলাহাটের দক্ষিণ পূর্ব পাশে অবস্থিত সেডের উত্তরাংশের অর্ধেক জায়গা দখল করে আওয়ামীলীগের নাম ভেঙে ইউপি আ"লীগের অফিস বানানোর অভিযোগ পাওয়া গেছে।

নওগাঁর পার্শ্ববর্তী জেলা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা থেকে মাত্র ৮ কিঃমিঃ দূরে অবস্থিত বদলগাছীর কোলা হাট যে হাটে এমন অভিযুক্ত সংবাদে চ্যানেল ফোর টিভি ঘটনাস্থলে পৌঁছে জানতে পায়। দখলকৃত সেডে দীর্ঘদিন তেঁঘরিয়া গ্রামের আফাজ মন্ডলের ছেলে মোঃ ইছাহাক আলী, পারিচা গ্রামের আবদুুল কুদ্দুছ সহ কতিপয় কাপড় ব্যবসায়ী শাড়ী-লুঙ্গী- সার্ট-প্যান্ট উক্ত কোলা হাটের দিন দোকান বসিয়ে কাপড় বিক্রি করে আসছিল।

যে সেডে তাদের কাঁপরের দোকান না বসানোর জন্য ৯ এ মার্চ নির্দেশ দেন কোলা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, আবু বক্কর সিদ্দিক সহ তার কতিপয় বেশকিছু লোকজন এই সেডের উত্তরাংশে অর্ধেক জায়গা দখল করে টিনের বেড়া দিয়ে ইউনিয়ন আ’লীগের অফিস ঘর তৈরি করেছে

কাঁপড় বিক্রেতারা জানান, গতকাল বিষয়টি তারা কোলা ইউপি চেয়ারম্যান, এসকেন্দার মির্জা বাচ্চুর নিকট অবগত করেছেন।
এবিষয়ে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, আবু বক্কর সিদ্দিক মাস্টার বলেন সেডটি পরিত্যাক্ত থাকায় টিন দিয়ে ঘিরে ইউনিয়ন আ’লীগের অফিস করা হয়েছে।

কোলা ইউপির চেয়ারম্যান, এসকেন্দার মির্জা বাচ্চু জানান এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। বিষয়টি সমাধানে যা করার প্রয়োজন তা করবেন নির্বাহী কর্মকর্তা কেননা আমিও নৌকা মার্কার প্রতীক নিয়ে নির্বাচন করে জনগণের ভোটে আওয়ামীলীগ প্যানেলের চেয়ারম্যান হয়েছি তাই এমন আওয়ামীলীগের নাম ভেঙে এমনকিছু করতে দেয়া হবে না যাতে আওয়ামীলীগের মানক্ষুণ্য হয়। তিনি আরও বলেন এতো জায়গা থাকতে হাটের সেডে আওয়ামীলীগের অফিস বানাতে হবে এটা আমার মাথায় ঢুকছে না তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট বিষটি অবগত করেছি।

বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা, মাসুম আলী বেগ অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে উক্ত বিষয়টি দ্রুত নিষ্পত্তি করবেন বলে তিনি জানিয়েছন।


1