LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ মঙ্গলবার| ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

হাসান-জাহাঙ্গীরের পাল্লাপাল্টি অভিযোগ গাজীপুরে



জমে উঠেছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের তৃতীয় দিনের প্রচারণা। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি বিপুল সংখ্যক বহিরাগত জড়ো করছে বলে অভিযোগ বিএনপি প্রার্থী। আর এটি নিয়ন্ত্রণে বাসাবাড়ি তল্লাশির আহবান জানিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী। আর এর জবাবে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ তোলেন বিএনপি প্রার্থী।ছুটির খোলস থেকে বেরিয়ে আবারো ব্যস্ততার দিকে ঝুঁকছে গাজীপুর নগরী। সিটি নির্বাচনকে সামনে রেখে নগরবাসীর কর্মব্যস্ততায় বাড়তি মাত্রা এখন নির্বাচনী প্রচারণা। গত দুই দিনের তুলনায় (বুধবার ২০ জুন) সকাল থেকেই উৎসবে মুখর নগরীর অলি-গলি। প্রার্থী ও তাদের-কর্মী সমর্থকদের গণসংযোগে পুরোদমেই এখন জমে ওঠেছে প্রচারণার মাঠ।


 সকাল ৯টা থেকে শুরু করে টঙ্গীর গাজীপুরা ও এরশাদনগরসহ বেশকিছু এলাকায় গিয়ে পথসভায় যোগ দেন আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। নির্বাচনকে ঘিরে অতীতের মতোই নৈরাজ্য সৃষ্টি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি। তল্লাশি চালিয়ে বহিরাগতদের খুঁজে বের করতেও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীকে আহবান জানান এই প্রার্থী।

আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, ‘নির্বাচন কমিশনের মাধ্যমে আইন শৃঙ্খলা বাহিনীকে বলবো। প্রত্যেকটি জায়গায় তল্লাশি করা হউক। কোনোভাবে যেন খুনি পরিবারের সদস্য ও অন্য সদস্যরা যেন এখানে রক্তাক্ত করতে পারে।’

সকাল ১০টায় নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে একাধিক পথসভায় যোগ দেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার। ভোটারদের কাছে নগরীর উন্নয়নে নানা পরিকল্পনা তুলে ধরে নিজের পক্ষে ভোট চান তিনি।


1