LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কায় রয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।



গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কায় রয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। নির্বাচন সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়ী হওয়ার আশা করছেন দলের নেতারা। তবে আওয়ামী লীগ বলছে, হারার আশংকা থেকেই নির্বাচন নিয়ে বিভিন্ন অভিযোগ করা বিএনপির নিয়মে পরিণত হয়েছে। গাজীপুরে দেশি বিদেশি সবার দৃষ্টি থাকায় নির্বাচন সুষ্ঠু করতে সরকার ও নির্বাচন কমিশনকে কঠোর হওয়ার পরামর্শ রাজনীতি বিশ্লেষকদের।নির্বাচনের মাত্র ৯দিন আগে স্থগিত হওয়া গাজীপুর সিটি নির্বাচন নিয়ে আবারো সরব প্রার্থী, ভোটার ও এলাকার মানুষ। হাইকোর্টের নির্দেশে ৬ মে স্থগিত হওয়ার পর, ১০ মে সুপ্রিম কোর্ট তা প্রত্যাহার করে ২৬ জুন নির্বাচনের দিন ধার্য করেন। নির্বাচনের দিন যতো ঘনিয়ে আসছে গাজীপুর নিয়ে মানুষের আগ্রহ ততোই বাড়ছে। ভোটের মাঠ যেমন সরগরম তেমনি সরগরম দেশের রাজনীতিও।


আওয়ামী লীগ সিটি নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তুষ্ট থাকলেও নেতাকর্মীদের ধরপাকড়, ভয়ভীতি দেখানো, প্রচারণায় সমান সুযোগ না পাওয়ার অভিযোগ করছে বিএনপি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, 'আমরা জানি সরকার ভোট কারচুপি করবে। গাজীপুর নির্বাচনে আমরা সব চেষ্টা করবো আমাদের নেতাকর্মী দিয়ে। ভোট যদি নূন্যতম ঠিকভাবে হয় আমরা আড়াই লাখ ভোটে জিতবো গাজীপুরে।'

তবে বিএনপির সব অভিযোগকে রুটিন মাফিক অভিযোগ আখ্যা দিয়ে তা আমলে নিতে রাজি নয় আওয়ামী লীগ। হার জিত যাই হোক নির্বাচনী ফলাফল মেনে নিতে প্রস্তুত দলটি।

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, 'গাজীপু নির্বাচন অবাধ সুষ্ঠু হবে। আর ফলাফল যা হোক আমরা মেনে নেব। বিএনপিকে নির্বাচন একটা হলেই তাতে জিততে হবে। তা না হলে কারচুপি হয়ে যায়। এই অভিযোগ তাদের থাকে।'গাজীপুরসহ আগামী সিটি নির্বাচনগুলো নিয়ে নতুন করে কোন প্রশ্ন তৈরি না হয় সেজন্য নির্বাচন কমিশনকে স্বচ্ছ ও কঠোর ভূমিকা পালনের পরামর্শ দিচ্ছেন বিশ্লেষকরা।


রাজনীতি বিশ্লেষক সৈয়দ মনজুরুল ইসলাম, 'গাজীপুর নির্বাচনের উপর নির্ভর করবে জাতীয় নির্বাচনের গতি প্রকৃতি। বিদেশিরা এই নির্বাচনকে গুরুত্ব দিয়ে দেখবে।'

৩শ ৩০ বর্গকিলোমিটার আয়তনের গাজীপুর সিটি ২০ লাখের বেশি মানুষের বসবাস। আর ভোটার ১১ লাখ ৩৭ হাজার ১১২ জন।


1