LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

৯১ মিনিটে গোল করে 'সাম্বা' দেখালো ব্রাজিল



একের পর এক অঘটনে ধুসর মনে হচ্ছিলো রাশিয়া বিশ্বকাপকে। তবে কোস্টারিকার বিপক্ষে হলুদ আর সবুজের রংয়ে সেন্ট পিটাসর্বুর্গকে রাঙিয়েছেন কৌতিনহো, নেইমার, জেসুসরা। ধারালো আক্রমণগুলো কোস্টারিকার রক্ষণে ঠিক বিদ্ধ করা যাচ্ছিলো না। তবে কি ব্রাজিলও অঘটনের শিকার হবে? ম্যাচের নির্ধারিত সময় শেষ হওয়ার পরেও প্রশ্নটা উকি দিচ্ছিলো। শ্বাসরুদ্ধকর ম্যাচের যোগ করা সময়ে ত্রাতা হয়ে আসেন ফিলিপে কৌতিনহো। ৯১ মিনিটে গোল করে ব্রাজিলকে নক আউট পর্বের পথে এগিয়ে দেন।আর রেফারির শেষ বাঁশি বাজানোর কয়েক সেকেন্ড আগে কোস্টারিকার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন নেইমার। ২-০ গোলের উড়ন্ত জয় পায় ব্রাজিল।

ম্যাচের পুরো সময়েই সাম্বায় মাতিয়েছে ব্রাজিল। শুধু গোলটাই আসছিলো না। নেইমার, কৌতিনহো, জেসুসদের মুহুর্মুহু আক্রমণে প্রথমার্ধের বেশিরভাগ সময়ই রক্ষণ সামলাতে ব্যস্ত থাকতে হয়েছে কোস্টারিকাকে। দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটা সময়ই খেলা হয়েছে কোস্টারিকার রক্ষণের মধ্যে কিংবা আশপাশে।

শুরু দিকে বেশ কিছু ভালো আক্রমণ করলেও তা থেকে গোল আদায় করে নিতে পারেনি মধ্য আমেরিকার দলটি। ১৩ মিনিটে ব্রাজিলের বক্সের মধ্যে বল পেয়েও জালে জড়াতে ব্যর্থ হন। ডান প্রন্ত থেকে গামবোয়ার দারুণভাবে বল বক্সের মধ্যে পাঠান। ফাকা জায়গায় বল পেয়েও গোলের বাইরে দিয়ে পাঠিয়ে দেন বরগাস।

২৬ মিনিটে মার্সেলোর পাস ধরে জোরালো শটে বল জালে জড়িয়েছিলেন গ্যাব্রিয়েল জেসুস। তবে অফসাউডের পতাকা তুলে দেয়ায় সে যাত্রায় বেচে যায় কোস্টারিকা।

২৭ মিনিটে নেইমার বাম প্রান্ত থেকে বল নিয়ে বক্সের মধ্যে ঢুকে পড়েন নেইমার। তবে গোলরক্ষক নাভাস এগিয়ে এসে তাকে বঞ্চিত করেন।


1