LatestsNews
# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নাইজেরিয়ার জয়ে আশা বাড়ল আর্জেন্টিনার



আইসল্যান্ডের বিপক্ষে জিতে দ্বিতীয় রাউন্টের আশা টিকিয়ে রাখলো নাইজেরিয়া। সঙ্গে বাড়িয়ে দিলো আর্জেন্টিনার টিকে থাকার সম্ভাবনা।এ জয়ে ৩ পয়েন্ট নিয়ে 'ডি' গ্রুপের পয়েন্ট টেবিলে দুই নম্বরে উঠে আসলে আফ্রিকান ঈগলরা।

ম্যাচের প্রথমার্ধে দুই দলই বেশ কিছু দারুণ আক্রমণ করলেও গোলের দেখা পায়নি কেউই। পুরো ম্যাচে নাইজেরিয়ানদের আধিপত্যই ছিলো বেশি। ম্যাচের প্রায় ৬২ শতাংশ বলের দখল রেখে খেলেছে তারা। অনটার্গেট শুটেও এগিয়ে ছিলো। ফলাফলটাও পক্ষেই এসেছে। ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে আফ্রিকার দলটি।

বাঁচা-মরার লড়াইয়ে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণের ধার বাড়ায় নাইজেরিয়া। ৫৬ মিনিটে এনদিদির শট পোস্টের সামান্য উপর দিয়ে চয়ে যায়। ৭১ মিনিটে কর্নার কিকে বালাগুনের দুর্দান্ত হেড আইসল্যান্ডের পোস্টের উপরে বাতাস দিয়ে চলে যায়।

৭৩ মিনিটে ডি বক্সের বারই থেকে নেয়া মুসার শট বারে লেগে ফিরে আসে। তবে দুই মিনিট পরেই আফসোস চুকে যায় আহমেদ মুসার। ওমিরুর দূরপাল্লার শট দারুণ দক্ষতায় আয়ত্তে নিয়ে একজন ডিফেন্ডার এবং গোলকিপারকে কাটিয়ে সহজেই জালে জড়ান। ২-০ গোলে এগিয়ে যায় নাইজেরিয়া।

৮০ মিনিটে ফিনবুগাসনকে ডি বক্সের মধ্যে বাধা দেন ট্রস একন। প্রথম রেফারি গোল কিকের সিদ্ধান্ত দিলেও আইসল্যান্ড খেলোয়াড়দের আপত্তির কারণে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রোফারির শরণাপন্ন হন ফিল্ড রেফারি। পেনাল্টি আদায় করে নিলেও গোলটা করতে পারেননি সিগুরসন। দৃষ্টিকটুভাবে বল তুলে দেন পোস্টের উপর দিয়ে।
৮৪ মিনিটে আরও একটি সুযোগ নষ্ট করেন মুসা। ম্যাচের একেবারে শেষ দিকে দুই দলই বেশ কয়েকটি ভালো আক্রমণ করলেও গোলের দেখা পায়নি।


শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আফ্রিকান ঈগলরা।


1